মোদির সম্পর্কে বাজে মন্তব্যে করায় আফ্রিদিকে কথা শোনালেন যুবরাজ

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও । যেখানে দেখা যায় পাক অধিকৃত কাশ্মীরের মাটিতে দাঁড়িয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি।তার বক্তব্যে তিনি বলেছিলেন, “সমগ্র বিশ্ব বর্তমানে একটি মারাত্মক রোগে ভুগছে। তবে আমি মনে করি মোদীর চেয়েও বড় একটি অসুস্থতা রয়েছে। এটি ধর্মের রোগ।

তিনি এও বলেন, প্রধানমন্ত্রী মোদী ধর্ম নিয়ে রাজনীতি করছেন। তিনি সমস্ত কাশ্মীরিকে নিপীড়ন করছেন। আমাদের ২ কিলোমিটার অঞ্চলে যে সকল কাশ্মীরি  ভাই-বোন এবং প্রিয়জনরা আছেন তাদের  উপরে উনি নানাভাবে অত্যাচার চালাচ্ছে ।যার কারনে মোদিকে মৃত্যুর পরেও জবাব দিতে হবে। কিন্তু এমন ভিডিও সামনে আসতেই পালটা আক্রমণের পথে হাঁটে গৌতম গম্ভীর। এমনকি যুবরাজ সিং টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দেন।

যেখানে গত এপ্রিলে পাকিস্তানের ক্রিকেটার আফ্রিদির ডাকে সাড়া দিয়ে লকডাউনে অভাবী মানুষের পাশে দাঁড়াতে যুবরাজ সিং শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনকে সহায়তা করেছিলেন। তবে সম্প্রতি মোদির সম্পর্কে বাজে মন্তব্যে করায় টুইটারে ক্ষোভ উগড়ে দিয়ে যুবি লেখেন, আমি তোমার বক্তব্য কোনওভাবেই মেনে নেব না। মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে শাহিদ  তোমার বক্তব্য শুনে আমি খুব হতাশ। আমি মাঠে ভারতের প্রতিনিধিত্ব করেছি। সুতরাং তোমার বক্তব্য গ্রহণ করা আমার পক্ষে সম্ভব নয়। মানবতার স্বার্থে আমি তোমার আহ্বানের জবাব দিলাম। কিন্তু আর কখনো না । অর্থাৎ আফ্রিদিকে যে আর কখনও সাহায্যে করবে না সেকথায় জানিয়েছে যুবরাজ।

 

You may Like this: