বিয়ের দশ দিনের মধ‍্যেই অত‍্যাচার, ‘প্রতারণা’, গ্রেফতার শুভশ্রীর জামাইবাবু

বিয়ের পর কেটেছে মাত্র দু মাস। এর মধ‍্যেই গ্রেফতার হলেন শুভশ্রী গাঙ্গুলীর দিদি দেবশ্রী গাঙ্গুলীর স্বামী অমিত ভাটিয়া । দীর্ঘদিনের বন্ধুত্ব ও প্রায় এক মাস প্রেমের পর গত ২রা এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন দেবশ্রী অমিত। এখন অভিযোগ উঠছে মিথ‍্যে ‘প্রতিশ্রুতি’ দিয়ে দেবশ্রীকে বিয়ে করেছিলেন অমিত।শুক্রবার রাতে অমিতকে বাগুইআটির জ‍্যাংরা থেকে টেকনো সিটি থানার পুলিস গ্রেফতার শনিবার তাঁকে বারাসাত আদালতে তোলা হবে। অমিতের বিরুদ্ধে প্রতারণা, বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনেছেন দেবশ্রী। জানা যাচ্ছে বিয়ের ১০ দিনের মধ‍্যেই স্ত্রীর উপর নানা ভাবে অত‍্যাচার শুরু করেন অমিত। গত ১৭ তারিখ টেকনো সিটি থানায় অভিযোগ দায়ের করেন দেবশ্রীর দিদি।

পুলিস খোঁজখবর নিতে শুরু করলেই উঠে আসে চাঞ্চল‍্যকর তথ‍্য। ধর্ষণের অভিযোগ রয়েছে অমিতের বিরুদ্ধে। জামিনে মুক্ত তিনি। অমিতের মা দিপালী ভাটিয়াও ছেলের এইসব কুকর্ম সম্পর্কে জানতেন এবং তলে তলে মদতও দিতেন বলে অভিযোগ। দেবশ্রী দাবি করেন তাঁকে মিথ‍্যে প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করেছিলেন অমিত।দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব দেবশ্রী ও অমিতের। ২০১৪ সালে এক অফিসে কাজের সূত্রেই আলাপ হয় তাঁদের। আলাপ থেকে বন্ধুত্ব। কিন্তু সে সময় তাঁরা দুজনেই অন‍্য সম্পর্কে ছিলেন। দীর্ঘদিনের বন্ধুত্বের পর গত ১৪ ফেব্রুয়ারি ভ‍্যালেন্টাইনস ডের দিন দেবশ্রীকে প্রেম প্রস্তাব দেন অমিত।

বলা বাহুল‍্য, প্রস্তাবে হ‍্যাঁ বলতে দেরি করেননি দেবশ্রী।  চুটিয়ে প্রেম করার পর ২রা এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেন তিনি। তবে ধুমধাম করে নয়‍। নিতান্তই ঘরোয়া ভাবে ঘনিষ্ঠ আত্মীয় স্বজনদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন দেবশ্রী।তিনি জানান, অমিত যেহেতু পাঞ্জাবি তাই তাঁর পরিবারে সব মাসই বিয়ের মাস। তাই শুভ কাজে আর দেরি করেননি দুই পরিবারই। কিন্তু বড় শ‍্যালিকার বিয়ে মিস করে গিয়েছিলেন রাজ চক্রবর্তী। তিনি তখন ব‍্যস্ত ছিলেন নির্বাচনী প্রচারে। তাই দিদির বিয়ের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছিলেন শুভশ্রী।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে