প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চললে এই কঠিন লড়াই জিতবোই : সৌরভ

নিজস্ব প্রতিবেদন: এবার করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ডাকা ২১ দিনের লকডাউনকে সাধুবাদ জানালেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রধান সৌরভ গাঙ্গুলি। এই মর্মে মঙ্গলবার দেশবাসীকে করোনা মোকাবিলায় সচেতনতা বৃদ্ধি করতে একটি ভিডিও জারি করেন তিনি।ভিডিও তে তিনি বলেন, এই মূহূর্তে আমরা দেশবাসী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি।আমাদের সকলের কেন্দ্র ও রাজ্যে সরকারের নির্দেশিকা মেনে চলা উচিৎ।শুধু তাই নয় একই সঙ্গে সকলকে ঘরে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

সৌরভ গাঙ্গুলি বলেন, সামাজিক দূরত্ব বজায় রাখাটাই করোনা মোকাবিলা করার একমাত্র পথ।পাশাপাশি এই ভিডিও বার্তায়  প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নেওয়া ২১ দিনের লকডাউনকে সাধুবাদ জানান তিনি। প্রাক্তন ভারত অধিনায়ক বলেন সারা বিশ্বজুড়ে এবং সারা দেশে যেমন পরিস্থিতি তৈরি হয়েছে তার জন্য এই লকডাউনই একমাত্র পথ। আমাদের দেশের প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন তা দেশবাসীর জন্য একদম সঠিক।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনা মোকাবিলা করতে প্রধানমন্ত্রী মোদি প্রথম রবিবার ১দিনের জনতা কার্ফুর জন্য দেশবাসীকে অনুরোধ করেছিলেন। সেইমতো দেশবাসি এই কার্ফু সফলও করেছিল। তবে পরবর্তীকালে  মঙ্গল বার রাত ৮টায এই মারন করোনার মোকাবিলা করতে ২১দিনের লকডাউনের ঘোষনা দেন প্রধানমন্ত্রী।তিনি বলেন স্বাস্থ্য পরামর্শদাতা ও অন্যান্য দেশের অভিজ্ঞতার উপর ভিত্তি করেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একইসঙ্গে এও মনে করিয়ে দেন এই লকডাউন জনতা কার্ফুর থেকেও বেশি কঠোর হবে ২১দিনের  এই লকডাউন।

 
0