স্বামী-স্ত্রীর মতোই আমরা ছিলাম, আইন আইনের পথেই চলবে, নিখিল জৈন

এবার অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহানের সাথে বৈবাহিক জীবন নিয়ে বিবৃতি জারি করলেন নিখিল জৈন।বৃহস্পতিবার বিবৃতিতে তিনি বলেন, “আমরা ২০১২ সালের জুনে তুরস্কের বোড্রামে বিয়ে করেছি। কলকাতায় একটি সংবর্ধনা হয়েছিল। নুসরত জাহান এবং আমি স্বামী-স্ত্রীর মতো ছিলাম। এ ছাড়া ও তিনি বৈবাহিক জটিলতা প্রসঙ্গে বলেন, আইন আইনের পথে চলবে।

দীর্ঘ এই বিবৃতিতে নিখিল তার বক্তব্যকে ৮টি আলাদা পয়েন্টে পরিষ্কার করে লিখেছেন, “বিয়ের পরে আমি নুসরতকে আমার সময় থেকে শুরু করে সমস্ত কিছু উত্সর্গ করেছি এবং একজন দায়িত্বশীল স্বামী হিসাবে সমস্ত দায়িত্ব পালন করেছি।” আমার বন্ধুবান্ধব, পরিবার, আত্মীয় স্বজনরা সব জানেন। আমি বারবার তাকে আমাদের বিয়েতে রেজিস্ট্রেশন করতে বলেছি। তবে সে বিষয়টি এড়িয়ে গেছে। হঠাৎ অল্প সময়ের মধ্যেই সে আমার প্রতি তার দৃষ্টিভঙ্গি বদলে ফেলে। ২০২০ সালে একটি চলচ্চিত্র চলাকালীন, আমার প্রতি তার দৃষ্টিভঙ্গি বদলে যায়।

নিখিল জৈন তার বিবৃতিতে আরও বলেন, “২০২০ সালের ৫ নভেম্বর নুসরত আমার জিনিসপত্র নিয়ে আমার ফ্ল্যাট ছেড়ে বালিগঞ্জে ফ্ল্যাটে যায়। পরে তাঁর আরও কিছু জিনিসপত্র, আইটি-পেপারও তাঁর কাছে কাছে পাঠিয়ে দেওয়া হয়। সম্প্রতি মিডিয়ায় তাঁর সম্পর্কে যে সংবাদ পেয়েছি তা শুনে আমি আহত হয়েছি। আমার মনে হচ্ছে আমার সাথে প্রতারণা করা হয়েছে। আমাদের বিবাহ বিলোপ চেয়ে আলিপুর জাজেস কোর্টে মামলা দায়ের করেছি। এবার পুরোটা বিষয়টি আদালতের হাতে।

 নিখিল জৈন আরও যোগ করেছেন, “বিয়ের পরে যখন নুসরত হোম লোনের চড়া সুদে জর্জরিত ছিল, তখন আমি আমার পরিবারের অ্যাকাউন্ট থেকে তার অ্যাকাউন্টে প্রচুর টাকা পাঠিয়েছিলাম। কথা ছিল যে তিনি এই টাকা ফেরত দেবেন। তার মতো সে পরে আমার পরিবারের অ্যাকাউন্টে কিছু অর্থ ফেরত পাঠিয়েছিল, যার ফলে তার উপর আমার বিশ্বাস তৈরি হয়। তবে, এখনও কিছু অর্থ বাকী রয়েছে। তিনি এখন যে অভিযোগটি করছেন তা ভিত্তিহীন এবং মিথ্যা। কিছু প্রমাণ করার দরকার নেই ।সত্য, সবার সামনে রয়েছে। আমার ব্যাংকের স্টেটমেন্ট এবং ক্রেডিট কার্ডের বিবৃতি যথেষ্ট প্রমাণ। আমার পরিবারও তাকে কন্যা হিসাবে দেখেছিল। তারা ভাবেনি যে এমনও দিন তাদের দেখতে হবে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে