চাকদহে ছিনতাইবাজের বাড়বাড়ন্ত , ছিনতাই হল এক মহিলার ব্যাগ

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েক মাস ধরেই চাকদহে বেড়ে চলেছে ছিনতাইবাজদের উপদ্রব। এর আগে দূর্গাপূজোর সময় চাকদহ পৌর এলাকার ৯নং ও ১০নং ওয়ার্ডের সংযোগস্থলে নাগবাড়ির সামনে ছিনতাইবাজের ঘটনা ঘটেছিল। আবারও একইরকম ঘটনা ঘটে গেল ৮নং ওয়ার্ডে ।ইতিমধ্যে  পুলিশ পৌছেছে ঘটনাস্থলে ।

জানা যাচ্ছে, আজ রাত ৮.৩০ – ৮.৪৫ এর মাঝামাঝি সময়ে বটতলা হয়ে ৩জন মহিলা বাজারের দিকে যাচ্ছিলেন।আচমাকাই এক বাইক আরোহি চৌমাথার কাছে পূর্ণভান্ডারের আগে এক মহিলার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে।তবে সুখবর এই যে, ওই ছিনতাইকারী ব্যাগ কেড়ে নিতে ব্যার্থ হয়।অবশ্য ব্যাগ টানাটানির সময় মহিলার শাড়ির আচল ছিঁড়ে যায়।এরপরই ভীত সন্ত্রস্ত হয়ে মহিলা চিৎকার করে ওঠে এবং ছিনতাইবাজ পালিয়ে যায় ।

ঘটনাটি মূহূর্তের মধ্যে ঘটায় ছিনতাইবাজের মুখ দেখতে পারে নি ওই মহিলা।এমনকি অদূরে এক চপের দোকানের মহিলা এই ঘটনার সাক্ষী থাকলেও তিনিও পিছন থেকে ছিনতাইবাজের মুখ দেখতে পারেন নি । এর আগে চাকদহ পৌর এলাকার  এইস্থানে এক স্বর্ণব্যাবসায়ীকে খুন হতে হয়েছিল।এই এলাকায় আবার ছিনতাইয়ের ঘটনা সামনে আসায় রীতিমতো চিন্তিত এলাকাবাসী। আর তাই এই এলাকায় পুলিশের নজরদারির দাবি তুলেছেন তারা।

chakdaha24x7
Author: chakdaha24x7