ভ্যান চালিয়ে মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন তৃণমূল বিধায়ক

নিজস্ব প্রতিবেদন:সারা দেশ জুড়ে চলছে লকডাউন। তবে করোনা মোকাবিলায় তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যে মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে লড়ছেন তা সত্যি প্রশংসনীয়।এই আপাতকালীন পরিস্থিতিতে যাতে রাজ্যের মানুষের কোন অসুবিধা না হয় সেই কারনে বিনামূল্যে রেশনের ব্যবস্থা করে দিয়েছেন।এমনকি মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়া যায় তার প্রতিশ্রুতি দিয়েছেন।

সেইমতো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মনে চলছে দলের কর্মী থেকে শুরু করে সাংসদ, বিধায়ক ও মন্ত্রীরা।এবার মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দেওয়ার দায়িত্ব নিজে হাতে তুলে নিলেন তৃণমূল কংগ্রেসের হাড়োয়ার বিধায়ক হাজী নুরুল ইসলাম।নিজেই ভ্যান চালিয়ে মানুষের ঘরে ঘরে পৌছে যাচ্ছেন তিনি। বাচ্চাদের শুকনো খাবার, দুধ, বিস্কুট, চাল, ডাল, আলু তুলে দিচ্ছেন অসহায় মানুষদের হাতে।তার এই উদ্যেগে বেজায় খুশি এলাকার  মানুষ।

তাঁর এই কাজে সঙ্গে ছিলেন হড়োয়া ব্লক সভাপতি শফিক আহমেদ। এই হাজী নুরুল ইসলাম একসময় তৃণমূলের সাংসদ ছিলেন। বর্তমানে সাংসদ থেকে বিধায়ক হয়েছেন  তিনি । ২০০৯ সালে লোকসভার প্রার্থী হয়ে বসির হাট লোকসভা কেন্দ্র থেকে জিতেছিলেন তিনি।সেই সময়ও আইলা বিধ্বস্ত জলবন্দি সুন্দরবনের বিস্তীর্ণ অঞ্চলের মানুষের পাশে এসে দাড়িয়েছিলেন।মাথায় খাবারের ঝুড়ি নিয়ে তাকে দেখা গিয়েছিল অসহায় মানুষদের পাশে। 

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা