মমতাকে জেতানোর জন্য মিডিয়া রিপোর্টারদের কেনার চেষ্টায় প্রশান্ত কিশোর

নিজস্ব প্রতিবেদন: এবার প্রশান্ত কিশোরকে নিয়ে সামনে এল চাঞ্চল্যকর তথ্য।জানা যাচ্ছে, প্রশান্ত কিশোরের সংস্থা আইপিএসসি সোশ্যাল মিডিয়ায় এমন লোকের সাথে যোগাযোগ করছে যাদের ফলওয়ার্স বেশি। যাতে বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেসের পক্ষ হয়ে কনটেন্ট প্রকাশিত করা যায়। 

এনিয়ে ‘দার্জিলিং ক্রনিকল’-এ একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে।দার্জিলিং ক্রনিকল গোর্খল্যান্ড্যান্ডকে রাজ্যের রূপ দেওয়া সমর্থনকারীদের একটি ওয়েবসাইট। ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যে  নিউজ পোর্টালে টাকার বিনিয়মে তৃণমূলের পক্ষের খবর সম্প্রসারিত করতে চাইছে প্রশান্ত কিশোরের সংস্থা। এমনকি একাজের জন্য  টাকাও অফার করা হচ্ছে।প্রমাণ হিসেবে  ‘দার্জিলিং ক্রনিকল’ স্ক্রিন শটও প্রদান করেছে।

আভেশ সিং নামে এক ব্যাক্তি ‘দার্জিলিং ক্রনিকল কে ইমেল পাঠিয়েছে।যেখানে তাদের সাথে কাজ করার জন্য অনুরোধ করা হচ্ছে।দার্জিলিং ক্রনিকলের দাবি এটি একটি রাজনৈতিক সংস্থা পাঠিয়েছে। এটি গণতন্ত্র ও প্রশাসনকে শক্তিশালী করতে কাজ করার বিষয়ে কথা বলেছে। এছাড়াও, ইমেলটিতে বলা হয়েছে যে পোর্টালটি তার ফেসবুক গ্রুপের প্রত্যেকের কাছে পৌঁছে দেওয়া উচিত এবং ‘বেঙ্গল প্রাইড’ এর অর্থ ব্যাখ্যা করা উচিত।