জুন আন্টিকে জুতা পেটা করলেন এই মহিলা, উত্তাল পাতাল নেট দুনিয়ায়

আমাদের দৈনন্দিন জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে বিনোদন জগৎ। বিনোদন জগতের শিল্পীদের দায়িত্ব তাই তাদের অনুরাগীদের জন্য অনেক বেশি। পর্দায় ধারাবাহিকের সেই কাল্পনিক চরিত্রগুলি ফুটিয়ে তুলতে তাদের কম কসরত করতে হয় না। তাদের দিন-রাতের পরিশ্রমের ফলাফলের ছাপ ফুটে ওঠে পর্দায়। তার বদলে দর্শকের একটু সমর্থন আর অনেকটা ভালোবাসা পেতে চান কলাকুশলীরা।

দর্শকের প্রতিক্রিয়ার উপরেই নির্ভর করে ধারাবাহিকের সফলতা কিংবা ব্যর্থতা। যে ধারাবাহিক দর্শককে যত বেশি আকর্ষণ করতে পারবে, বলা ভালো যে ধারাবাহিকের চরিত্রগুলির সঙ্গে দর্শক যত বেশি সংযোগ স্থাপন করতে পারবেন, সেই ধারাবাহিক ততবেশি হিট, ততো বেশি জনপ্রিয়। অতএব ধারাবাহিকের গল্পের প্লট, পরিচালনা এবং কলাকুশলীদের পারফরমেন্সের উপরেই নির্ভর করছে সেই ধারাবাহিক দর্শকদের কাছে ঠিক কতটা জনপ্রিয় হয়ে উঠতে পারে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “শ্রীময়ী”ও তার ব্যতিক্রম নয়। “শ্রীময়ী” ধারাবাহিকের প্রধান আকর্ষণ ধারাবাহিকের প্লট। যার সঙ্গে বাংলার প্রায় প্রতিটি নারীই কমবেশি নিজেদের সংযোগ স্থাপন করতে পারেন। তবে ধারাবাহিকের প্লট ছাড়াও “শ্রীময়ী” ধারাবাহিকের কিন্তু আরও একটি আকর্ষণ রয়েছে। তাহলো ধারাবাহিকের “জুন আন্টি” চরিত্রটি। “জুন আন্টি” খলচরিত্র হলেও তার জনপ্রিয়তা কিন্তু ধারাবাহিকের প্রধান চরিত্র “শ্রীময়ী”র তুলনায় কোনও অংশেই কম নয়।

“জুন আন্টি”কে পর্দায় দেখলেই দর্শকের রীতিমতো গা পিত্তি জ্বলে ওঠে! সোশ্যাল মিডিয়ায় “জুন আন্টি” চরিত্রটির জন্য বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। সম্প্রতি তাকে এক দর্শকের থেকে জুতো-পেটাও হতে হলো! দৃশ্যটি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা অত্যন্ত মনোযোগ সহকারে “শ্রীময়ী” ধারাবাহিকটি দেখছেন। তারপরের দৃশ্যেই দেখা যাচ্ছে পর্দায় জুনকে দেখেই জুনের দিকে তেড়ে তেড়ে যাচ্ছেন ওই মহিলা!কখনও রিমোট ছুঁড়ে, কখনও আবার জুতো হাতে তুলে নিয়ে পর্দায় “জুন আন্টি” এবং “শ্রীময়ী”র প্রাক্তন স্বামী “অনিন্দ্য সেনগুপ্ত” এর দিকে তেড়ে যাচ্ছেন ধারাবাহিকের ওই অনুরাগী। শুধু তেড়েই যাচ্ছেন না, রিমোট এবং জুতো টিভির পর্দায় ঠুকে ঠুকে “জুন আন্টি” এবং “অনিন্দ্য সেনগুপ্ত”কে পেটাতেও দেখা গেল ওই মহিলাকে। ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন মহিলার ছেলে। এরপর তিনিই সেটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে