এবার মুখ খুললেন যশ, সাফ জানিয়ে দিলেন ‘নুসরতের সন্তানের বাবা আমি না’

নুসরাত এবং নিখিল জৈন এর গল্প তরতাজা প্রতিদিনই। নতুন মাত্রায় রূপ নিচ্ছে। নুসরাতের অন্তঃস্বত্তা হবার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই বেড়েই চলেছে এই ঘটনার জল্পনা ।বাড়ছে হাজার হাজার প্রশ্ন । প্রতিনিয়ত গল্পের নতুন মোড় দেখা দিচ্ছে । কিন্তু এরই মাঝে যাকে নিয়ে চর্চার মূল কেন্দ্রবিন্দু অর্থাৎ যাকে নিয়ে থাকছে হাজার হাজার প্রশ্ন সেই যশ সেনগুপ্ত এবার ক্যামেরার সামনে মুখ খুললেন। তুলে ধরলেন বিস্ফোরক কিছু তথ্য এবং এই তথ্যের জন্যই হয়তো অপেক্ষারত ছিল সফল মানুষেরা ।

অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনের সাফল্য বেশিদিন টিকিয়ে রাখতে পারেনি নুসরাত জাহান। ২০১৯ সালে নিখিল জৈন নামে এক ব্যবসায়ীকে তুরস্ক থেকে বিবাহ করেন তিনি । তার পরে এক বছরের মধ্যে সম্পর্ক পুনরায় বিচ্ছেদ করতে শুরু করে । ২০২০ সালের নভেম্বর মাসে নিখিলের ফ্ল্যাট থেকে সমস্ত দরকারি জিনিসপত্র নিয়ে বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে চলে যান নুসরাত জাহান । তারপর থেকে ক্রমশ ঘনীভূত হতে থাকে জ-ল্পনা মেঘ এবং এর অন্যতম প্রধান কারণ অভিনেতা যশ সেনগুপ্ত।

নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা নিয়ে চর্চা এখন তুঙ্গে। চা এর আড্ডা থেকে শুরু করে সব জায়গাতেই দেখা মিলছে নুসরাত জাহানের গল্প। কিন্তু এর মাঝে নেটিজেনরা অপেক্ষায় ছিল কবে যশ সেনগুপ্ত এই ঘটনার পরিপ্রেক্ষিতে কিছু বিবৃতি দেবে। অবশেষে সেই দিন চলে এসেছে। তবে প্রত্যক্ষ ভাবে যত কিছু না বললেও পরোক্ষভাবে তিনি একটি বার্তা দিয়েছেন। যার মধ্যে থেকেছে ধোঁ-য়াশা। অর্থাৎ পরিস্কার করে তিনি  কিছু বলেননি। এবার তার মানে খুঁজতে গিয়ে রীতীমতো না-জে-হাল অবস্থা হয়েছে প্রত্যেকের।

সম্প্রতি অভিনেতা যশ নিজের ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন চালাক মানুষেরা সমাধান করে বুদ্ধিমানেরা এড়িয়ে যায়। এই পোস্টের পর থেকেই বেড়েছে জল্পনা। যদিও  যশকে আর কোনো রকম কোনো মন্তব্য করতে দেখা যায়নি। যার ফলে নেটিজেনদের মনে প্রশ্ন থাকে এক্ষেত্রে যশ  কাকে চালাক এবং কাকে বুদ্ধিমান বললেন সে প্রশ্নের উত্তর খুঁজছে মানুষ।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে