নুসরতের পেটের সন্তান নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা যশ

এবার অভিনেত্রী নুসরাতকে নিয়ে সরব হলেন অভিনেতা যশ সেনগুপ্ত। যত সময় যাচ্ছে ততই যেন বেড়ে চলেছে এই সম্পর্কের জল্পনা। ক্রমশ ঘনীভূত হচ্ছে বিচ্ছেদের মেঘ। আর চিন্তার ভাঁজ পড়ছে অনুরাগীদের। নুসরাত  বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী। তার পাশাপাশি এই বাংলার একজন দায়িত্ববান সংসদ। সে তার নিজের কাজ সঠিক সময় যত্ন সহকারে করে একথা সত্য। কিন্তু সম্প্রতি তার চরিত্র নিয়ে উঠেছে প্রশ্ন এবং এই প্রশ্নে শামিল হয়েছে তার স্বামী নিখিল জৈন।

খোকা ৪২০ সিনেমাটি মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছিলেন এই বাংলার দর্শকদের মন ।তার পাশাপাশি তিনি রাজনীতি জগতেও সৃষ্টি করেছে জনপ্রিয়তা । কিন্তু ২০১৮ সালে তিনি এক ব্যবসায়ী নিখিল জৈন বিয়ে করেন ভালোই কাটছিল তাদের সময় কিন্তু হঠাৎ করে সম্প্রতি পাওয়া একটি খবর পাল্টে দিলো তার জীবনে মূল চিত্র কে ।সম্প্রতি নুসরাত জাহান তার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন কিছুদিন আগে এবং সেই ছবি থেকে স্পষ্ট অনুমান করা যাচ্ছে যে তিনি খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন এবং এই খুশির খবর সত্যিই প্রত্যেকের কাছে আনন্দের। কিন্তু কোথাও যেন বাড়িয়ে তুলছে জল্পনা এবং ধীরে ধীরে সেই সমস্ত জল্পনা বাস্তবে পরিণত হচ্ছে । নুসরত এর সন্তান সম্ভাবনার কথা শুনে নিখিল অবাঁক ।এমনকি তিনি বলেছেন যে সেই সন্তান তার নয়। তাহলে এই সন্তান কার? সে বিষয়ে থাকছে প্রশ্ন ।.

কিন্তু এবার নিখিলের এই ধরনের মন্তব্যের জন্য নুসরাতের পক্ষ হয়ে সরব হলেন অভিনেতা যশ সেনগুপ্ত এবং পুনরায় বাড়িয়ে তুললেন উত্তেজনাকে । প্রত্যক্ষভাবে না হলেও পরোক্ষভাবে নিখিল জৈন কে বলেন যে তিনি একটি কাপুরুষ । নইলে আইনি বিচ্ছেদ না হওয়া নিজের স্ত্রীকে এভাবে ক-টুক্তি মন্তব্য প্রকাশ্যে কেউ করে না । এবং তার এই মন্তব্যের পর নেট মাধ্যমে পুনরায় বেড়েই চলেছে জল্পনা । তাহলে কি ত্রিমুখী লড়াইয়ের সম্ভাবনা রয়েছে আগামী দিনে? প্রশ্ন থাকছে অনুরাগীদের ।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে