শীতলকুচির পার্থ প্রতিম রায় এর সাথে নোংরা কথোপকথন মমতার, ফাঁস করে বিজেপি

পঞ্চম দফা ভোটের আগেই ফের একবার তৃণমূল সুপ্রিমোর অডিয়ো টেপ প্রকাশ্যে আনল BJP। এই অডিয়োতে শীতলকুচি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলতে শোনা গিয়েছে কোচবিহারের তৃণমূলের জেলা সভাপতি তথা তৃণমূল প্রার্থী পার্থ প্রতিম রায়কে।
BJP-র প্রকাশ্যে আনা এই অডিয়ো টেপ অনুযায়ী মমতা বন্দ্যোপাধ্যায় পার্থপ্রতিমকে বলছেন, ‘পার্থ মাথা ঠান্ডা করে ভোটটা কর। তারপর এর বিচার আমরা করব।’ উত্তরে পার্থপ্রতিম বলেন, ‘একদম’। তৃণমূল সুপ্রিমো বলেন, ‘ডেডবডিগুলো এখন রেখে দাও। পরিবারকে বলবে কেউ বডি যেন না নেয়। ভোটটা মাথা ঠান্ডা করে করে নাও। ডেডবডি নিয়ে র‌্যালি হবে।’ পার্থপ্রতিমের উত্তর ‘একদম, চিন্তা করবেন না। আমি এখানে পড়ে আছি।’ তৃণমূল সুপ্রিমোকে এরপরেই প্রশ্ন করতে শোনা যায়,’কারা করেছে CRPF? লোকগুলো কাদের?’ উত্তরে পার্থপ্রতিম বলেন, ‘আমাদেরই লোক।’ এরপরেই তৃণমূল সুপ্রিমো বলেন, ‘ইচ্ছামতো মামলা করবে না। আমি বলে দেব ভোটের পর সব। লইয়ারদের সঙ্গে কথা বলে সব করতে হবে। এসপি, আইসিকে ফাঁসাতে হবে। মাথা ঠাণ্ডা করে ভোট কর। এজেন্টদের স্ট্রেন্থ দাও।’

শুক্রবার BJP-র আইটি সেলের প্রধান অমিত মালব্য এবং BJP প্রার্থী লকেট চট্টোপাধ্যায় সাংবাদিক বৈঠক করে এই অডিয়ো টেপ প্রকাশ করেন। অমিত মালব্য দাবি করেছেন, শীতলকুচির ঘটনায় মৃতদের নিয়ে রাজনীতি করতে চাইছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মৃতদেহগুলি নিয়ে তিনি মিছিল করতে চেয়েছিলেন। লকেট চট্টোপাধ্যায় তৃণমূল সুপ্রিমোকে তোপ দেগে বলেন, মৃতদেহ একদিন রেখে দিতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। লাশের রাজনীতি করতে অশান্তি তৈরির চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তোপ লকেটের। অমিত মালব্যর দাবি, শীতলকুচিতে বুথ দখলের চেষ্টা করা হয়েছিল।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য