মাতাল মহলে খুশির জোয়ার, খুলে গেলো সমস্ত মদের দোকান

রাজ্যে লকডাউন শুরু হতে না হতেই মদের দোকানের সামনে সূরা প্রেমীদের লাইন দেখে রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিল প্রশাসন। একদিকে যখন কোভিডের শৃংখল ভাঙতে অর্থনীতির ভাঙ্গন সহ্য করেও লকডাউনের আশ্রয় নিতে হচ্ছিল সরকারকে, অন্যদিকে তখনই চরম অসচেতনতার ছবি মদের দোকানের সামনে। যার ফলে শেষ পর্যন্ত দুয়ারে সরকারের মত দুয়ারে মদ পাঠানোর কথাও ঘোষণা করেছিল রাজ্য সরকার। যাতে সূরা প্রেমীদের লাইন থেকে নতুন করে কোভিড না ছড়িয়ে পড়ে। রাজ্যের সংক্রমণ এখন কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ১০১৩৭ জন। যার জেরে সাধারণ দোকানপাটের ক্ষেত্রে কিছুটা ছাড় দিয়েছে রাজ্য সরকার। এখন সকাল বারোটা থেকে বিকেল তিনটে অবধি খোলা থাকবে দোকান গুলি।

একই ছাড় দেওয়া হয়েছে মদের দোকান গুলির ক্ষেত্রেও। সরকার জানিয়েছে, আজ থেকে বারোটা থেকে তিনটে অবধি খোলা রাখা যাবে মদের দোকান গুলিও। তবে মদের দোকান গুলো খোলা রাখার অনুমতি মিললেও এখনো বার, পাব, রেস্টো-বারগুলি খোলার অনুমতি দেয়নি রাজ্য সরকার। জেলা প্রশাসনকেও জানিয়ে দেওয়া হয়েছে মঙ্গলবার থেকে সমস্ত মদের দোকান খোলা রাখতে পারবেন বিক্রেতারা। ইতিমধ্যে শুল্ক দফতর থেকে চিঠিতে নিয়ম নিষেধও জানিয়ে দেওয়া হয়েছে।

লকডাউন শুরু হবার আগে মদের দোকানে ভিড় নিয়ে যথেষ্ট অস্বস্তিতে পড়তে হয়েছিল সরকারকে। এখন আগামী দিনের ছবিটা কি দাঁড়ায় সে দিকেই নজর থাকবে সকলের। সাথে সাথে সিদ্ধান্ত অনেক বেশি তড়িঘড়ি নেওয়া হলো কিনা, তা নিয়েও প্রশ্ন উঠেছে

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
১৫০টির বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি
পাগল ছাড়া মুখ্যমন্ত্রী মমতাকে কেউ বিশ্বাস করেননা - মমতাকে ফের আক্রমণ দিলীপের
‘কালো কুকুর চিৎকার করে’, ধনখড় প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য মদন মিত্রের
"কে সুজাতা? কোনো স্ট্যান্ডার্ড নেই। পাগলের মত সবসময় বকে যায়।"-বৈশাখী
‘আমরা কর্মীদের নিরাপত্তা দিতে পারছিনা, তাই দল ছেড়ে যাচ্ছে’ : দিলীপ
কালিয়াচক কাণ্ডে নয়া মোড়! ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে
বাংলায় চাকরি নেই, তাই মানুষ গুজরাত-মহারাষ্ট্রে ছুটছে: দিলীপ