চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা

গ্রেফতার করা হল মিঠাই খ্যাত জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানা গেল এই খবর, এক ভয়ঙ্কর অভিযোগ রয়েছে এই অভিনেত্রীর বিরুদ্ধে। জি বাংলার মিঠাই ধারাবাহিকে মিঠাই-এর মতই খুব ভালো ও মিষ্টি মনের মানুষ সৌমিতৃষা।শুনলে অবাক হবেন, চুরির দায়ে গ্রেফতার হলেন এই অভিনেত্রী। কিন্তু কি এমন চুরি করলেন সৌমিতৃষা? সৌমিতৃষা চুরি করেছেন এক লক্ষ ২৩ হাজার অনুরাগীর মন। সেই কারণেই গ্রেফতার করা হয়েছে মিষ্টি অভিনেত্রীকে। এমন একটি খবর সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন সৌমিতৃষা।

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা। সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ছাড়িয়েছে এক লক্ষ ২৩ হাজার। সেই কারণে তাঁর একটি বিশেষ ফ্যান পেজ থেকে এই মজার খবরটি শেয়ার করা হয়। নিজের নামে এমন একটি খবর দেখে দারুণ খুশি হয়েছেন সৌমিতৃষা।বেশ কয়েক সপ্তাহ ধরেই টিআরপি তালিকায় প্রথম স্থানে রয়েছে মিঠাই। ছটফটে চঞ্চল মিষ্টি মিঠাই এবং ধীর-স্থির সিরিয়াস সিদ্ধার্থর রাগ-অভিমান-মিমিক্রি, সবকিছু মিলিয়ে অন্যান্য ধারাবাহিকের তুলনায় অনেকটাই এগিয়ে জি বাংলার ‘মিঠাই’।

ড্রয়িং রুম ড্রামা হলেও এই ধারাবাহিকের গল্পে শাশুড়ি বৌমার ঝামেলা বা ননদের কুটকাচালি একেবারেই নেই। সেইকারণেই এই কঠিন সময়ে অসংখ্য মানুষের মুখে হাসি ফোটাচ্ছে মিঠাই। ফলোয়ার্স বাড়ার পাশাপাশি মিঠাই-এর প্রতি ভালোবাসা দর্শকদের এভাবে বাড়তে থাকুক, টিম খাসখবর-এর পক্ষ থেকে সৌমিতৃষাকে অনেক অনেক শুভেচ্ছা।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর