বয়ফ্রেন্ডকে চুমু খেতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন

নিজস্ব প্রতিবেদন: সানি লিওনের জীবনে ছোট থেকে যা হয়েছে, তার সবই মোটামুটি সকলে জানে। বিশেষ করে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে’ মুক্তি পাওয়ার পর তার জীবন কাহিনী সকলের কাছে আরও স্পষ্ট হয়ে যায়।  তবে কিছু কিছু কথা  তো ব্যক্তিগত থেকেই যায়। সম্প্রতি তেমনই একটা তথ্য ফাঁস করলেন সানি নিজে। জানালেন ফিল্মফেয়ারের একটি সাক্ষাৎকারে তাঁর প্রথম চুমুর অভিজ্ঞতা।

সানি লিওনকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর চুমুর কথা। প্রথমবার যখন তিনি তাঁর বয়ফ্রেন্ডকে চুমু খেলেন, তখন কেমন ছিল সেই অভিজ্ঞতা? উত্তরে সানি বলেন, প্রথম চুমু তিনি খেয়েছিলেন স্কুলে পড়ার সময়। কিন্তু অনেক মেয়ের ক্ষেত্রে যেমন হয়, তাঁর ক্ষেত্রেও তাই হয়েছিল। বাবা তাঁকে হাতেনাতে ধরে ফেলেছিলেন। আর তারপর যা হয়, হয়তো সেদিন বাবার হাতে মার খেতে হয়েছিল । সে বিষয়েে কোন কিছু খোলসা করে বলেননি তিনি ।

সত্যি বলতে তার জীবনে অনেক চাপানউতোর রয়েছে। তিনি নিজেই একাধিকবার সে কথা জানিয়েছেন, জীবনে তাঁর এমন কিছু কথা রয়েছে, যা তিনি কখনও মনে করতে চান না। জানা গিয়েছে, কিছুদিন আগে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনে’-এর শুটিংয়ের সময়  নাকি কেঁদে ফেলেছিলেন তিনি।এমন কিছু কথা বেরিয়ে এসেছে যা চোখে জল এনেছে সানির। এমনই অনেক নাটকীয়তায় ভরপুর তাঁর জীবন।