‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি

অজান্তেই ভুয়ো টিকা নিয়ে ছিলেন মিমি চক্রবর্তী। তারপরই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। তারকা সাংসদ এখন আগের তুলনায় অনেকটাই ভাল আছেন বলে জানিয়েছেন। বুধবার ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই জানিয়েছেন সে কথা। তবে শারীরিক-মানসিক যন্ত্রণার মধ্যে ছিলেন, সেই কথাও জানান তিনি।
এক গোছা লিলি ফুলের ছবি দিয়ে পোস্ট করে জানান এই কথা।সেই ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘আপনারা যদি জানতে চান, দিনগুলো কতটা খারাপ কেটেছিল? বলব, এই ঘটনায় শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি আমি।’

মিমি-র অসুস্থতার খবর সামনে আসতেই চিন্তিত হয়ে পড়েন অনেকে। আশঙ্কায় থাকেন রাজনৈতিক মহল এবং বিনোদন দুনিয়া। চার দিন ধরে অসুস্থ থাকার পর অবসেসগে প্রকাশ্যে আসলেন মিমি। তিনি আরও লেখেন, ‘আমার জন্য ভেবেছেন, আমার জন্য সবাই অনবরত প্রার্থনা করেছেন। আমি কৃতজ্ঞ সবার কাছে।’ মিমির কথায়, তিনি সবার ভালবাসা, প্রার্থনাতেই সুস্থ হয়ে উঠেছেন। চিকিৎসকের ওষুধে আগের তুলনায় অনেকটাই ভাল আছেন তিনি। চিকিৎসক জানিয়েছেন, খুব তাড়াতাড়ি তাঁরও গলব্লাডারের সমস্যাও কমে যাবে।
২৩ জুন মিমি কসবা থানার অন্তর্গত রাজডাঙায় ওই ভুয়ো টিকা কেন্দ্রে যান। সেখানেই ভুয়ো টিকা নেন। সেই ভুয়ো টিকা কাণ্ডেই রাজ্যরাজনীতি এলহন উত্তাল।
টিকা নেওয়ার পর কোনও শংসাপত্র না আসায়, মিমি অভিযোগ জানান। তাঁরই তৎপরতায় প্রকাশ্যে আসে ঘটনাটি। ভুয়ো টিকা কাণ্ডে জড়িত নাল আইএএস অফিসার এখন পুলিসের হাতে।

টিকা নেওয়ার তিন দিন পরে শরীরে আচমকাই জলশূন্যতার সৃষ্টি হয় মিমির। রক্তচাপ নেমে যাওয়া পাশাপাশি পেটে যন্ত্রণাও হয় তাঁর। ক্রমশ দুর্বল হয়ে পড়েন তিনি। সেদিনই ভোরে তাঁকে চিকিৎসক দেখতে আসেন। পরীক্ষা করেন। তাঁরই পরামর্শে নেটমাধ্যম থেকে দূরে ছিলেন মিমি।মিমি-র সুস্থতার খবর নেটমাধ্যমে আসতেই খুশি তাঁর অনুরাগীরা। মিমিকে ঝলমলে মেজাজে দেখে সবাই খুশি।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর