মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা

সমর্পিতা বন্দ্যোপাধ্যায়: মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা । এই লকডাউনের মধ্যেও বিজেপি ২০২১-এর যুদ্ধের প্রস্তুতি শুরু করে দিয়েছে। এই লকডাউনের নতুন কমিটি গঠন করতে চলেছে। আর এই অবস্থায় প্রশ্ন উঠেছে, মুকুল রায় কি থাকবেন এই কমিটিতে। এবার কি বিজেপিতে কোনও পদ পাবেন নাকি আজও পদহীন হয়ে রয়ে যাবেন তিনি সেই বিষয়ে নজর এখন সবার ।

প্রাথমিক একটি তালিকা তৈরি করে ফেলেছে রাজ্য কমিটির। কেন্দ্রীয় নেতৃত্ব এখন চূড়ান্ত তালিকা প্রস্তুত করতে ব্যস্ত। ২০২১-কে সামনে রেখে গড়া এই নয়া রাজ্য কমিটিতে এখন কারা থাকবেন , তা নিয়েই জল্পনা চলছে।সবথেকে বেশি জল্পনা মুকুল রায়কে নিয়ে। তিনি কোনও পদে আসেন কি না, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহলের একটি বড়ো অংশ ।বলা বাহুল্য মুকুল রায় ২০১৭-র নভেম্বরে যোগ দিয়েছিলেন বিজেপিতে।

কিন্তু মুকুল রায় এখনও পদহীন। ফলে এখনও দলীয় কোনও পদ পাননি তিনি। আজও তিনি স্রেফ বিজেপি নেতা হিসেবেই রয়ে গিয়েছেন তৃণমূল ত্যাগের পর। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠেছে, কারা থাকবেন বিজেপির এই নতুন কমিটিতে। পুরনোদের কারা বাদ যাবেন তা নিয়েও চর্চা শুরু হয়েছে। একেবারে ত্রিমুখী পরীক্ষার মাধ্যমে বিজেপি নতুন কমিটি গঠন করতে চাইছে। এটা একদিনের পদ্ধতি নয়, দীর্ঘদিন ধরেই এই পদ্ধতি চলছে। এবার শুধু পরীক্ষার ফল জানা বাকি। আর কিছু দিনের মধ্যেই হবে সব জল্পনার অবসান ।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা