একেই বলে বন্ধুত্ব! নিজের স্থাবর-অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখীকে দান শোভনের

এবার নিজের সম্পত্তি বান্ধবী বৈশাখীকে  দান করেছেন বলে জানালেন শোভন চ্যাটার্জি। জানা যাচ্ছে, তার স্থাবর ও অস্থাবর সম্পত্তির পাওয়ার অফ অ্যাটর্নি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দিয়েছেন তিনি। শোভন চ্যাটার্জি জানিয়েছেন, বৈশাখী বন্দ্যোপাধ্যায় কঠিন সময়ে তাঁর পাশে এসেছেন, এই কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেন, আমি সম্পর্কের মর্যাদা দিতে চেয়েছি, আর তাই বৈশাখীকে সম্পত্তি দান করেছি। এখন থেকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এই সম্পত্তির মালিক।

একই দিনে বৈশাখী  তার বন্ধু শোভন চ্যাটার্জীকে তার ফেসবুক প্রোফাইলের সাথে যুক্ত করেন। তিনি নতুন ফেসবুক প্রোফাইলের নাম রেখেছেন বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়। রঙ মিলিয়ে পোশাক পরা এবং সর্বত্র একসাথে যাওয়া বাঙালি রাজনীতিতে এই হাই প্রোফাইল বন্ধুত্ব এখন সোশ্যাল মিডিয়ায় আরও এক নতুন মাত্রা পেল। বৈশাখী লিখেছেন, আমি থেকে আমরার যাত্রা শুধুমাত্র ভার্চুয়াল জগতে।

এদিকে, শোভন যখন বৈশাখীকে তাঁর সম্পত্তি দান করার কথা প্রকাশ করেছেন, তখন তাঁর শ্যালক শুভাশিস দাস শোভন চ্যাটার্জীকে উচ্ছেদের নোটিশ পাঠিয়েছেন। নোটিশে বলা হয়েছে যে গোলাপার্কের ফ্ল্যাটটি ৭ দিনের মধ্যে খালি করতে হবে। উকিলের মাধ্যমে প্রেরিত নোটিশে শোভন-শালাক দাবি করেছেন যে ভাড়াটে আইনের কোনও চুক্তি না থাকায় শোভন চ্যাটার্জি অবৈধভাবে ফ্ল্যাটটি দখল করে আছেন। ৭দিনের মধ্যে ফ্ল্যাটটি খালি না হলে নোটিশে মামলা দায়েরেরও হুঁশিয়ারি দেওয়া হয়েছে। তবে শোভন চ্যাটার্জি জানিয়েছেন, প্রামাণ্য নথি আছে। আমি নির্ধারিত সময়ে আদালতে জমা দেব।

এই নোটিশের প্রেক্ষিতে শোভন বলেন, আমি গোলপার্কের ফ্ল্যাটে অবৈধভাবে বাস করছি না। তাই আইনী নোটিশের কোনও বৈধতা নেই। কারণ, আইনী ফোরামে চুক্তির নথি জমা দিতে আমার কোনও দ্বিধা নেই। কারও সম্পত্তি দখল করার মানসিকতা আমার নেই। তিনি আরও বলেন, “যেখানে রত্না চ্যাটার্জী বসবাস করেন তা আমার। ডিভোর্সের মামলা সত্ত্বেও কোনও উচ্ছেদের মামলা করিনি। আমি সমস্যায় আছি। এই সময়ে, যারা নোটিশ পাঠান তাদের দাঁত এবং নখ বেরিয়ে পড়ে। এই সমস্ত কিছু করে, যারা বলে যে আমি তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি, তাদের আসল উদ্দেশ্য সামনে আসে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে