পাঞ্জাবে করোনা টিকা কর্মসূচির ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন অভিনেতা সোনু সুদ

পাঞ্জাবের ছেলে সোনু সুদ। করোনা মহামারী মধ্যে ভগবানের দূত হিসেবে পরিচিত একটি নাম। হিন্দি, তেলেগু, তামিল সিনেমায় বেশির ভাগ সময় তাঁকে খলনায়কের ভূমিকাতেই দেখা গিয়েছে। কিন্তু করোনার সময় হাজার হাজার পরিযায়ী শ্রমিককে যে ভাবে তিনি বাড়ি ফিরতে সাহায্য করেন তাতে তাঁকে বড় বড় নায়কের থেকে উচ্চ আসনে বসিয়েছেন দেশের মানুষ। এখনও তিনি নানা ভাবে মানুষকে সাহায্য করে চলেছেন। ফলে গোটার দেশের মতো পাঞ্জাবেও ব্যাপক জনপ্রিয় এই ঘরের ছেলে।

তার কাজের পুরস্কার হিসেবে তার ঝুলিতে ভর্তি হয়েছে নানা ধরনের সন্মান।আর এবার তাঁর সঙ্গে বৈঠকের পর পাঞ্জাবের এক অনুষ্ঠানে ওখানকার মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং বলেন, টিকা নেওয়ার জন্য মানুষকে উৎসাহিত, অনুপ্রাণিত করার জন্য সোনুর থেকে ভাল আর কে হতে পারেন!সোনুর এই ইমেজকে কাজে লাগাতে চাইছে পাঞ্জাব সরকার।

অমরিন্দর সিং বলেন, “টিকা নিয়ে পাঞ্জাবের মানুষ প্রচন্ড দোটনায় রয়েছেন। কিন্তু যখন ‘পাঞ্জাব দা পুত্তর’ সোনু সুদ মানুষকে টিকা নেওয়ার উপকারিতা এবং প্রয়োজনীয়তার কথা বলবেন তখন মানুষ তা শুনবেন।” সোনুও বলেন, “আমি এই কর্মসূচির অংশ হতে পেরে গর্বিত। পাঞ্জাব সরকার মানুষের প্রাণ বাঁচানোর যে বিশাল কাজ করছে তাতে অংশগ্রহণ করতে পারলে ভাল লাগবে।”

প্রসঙ্গত, ওই অনুষ্ঠানে সোনু তাঁর বই ‘আই অ্যাম নো মসিহা’ মুখ্যমন্ত্রী অমরিন্দর সিংয়ের হাতে তুলে দেন। এই বইয়ে তিনি তাঁর মোগা থেকে মুম্বইয়ের যাত্রার অভিজ্ঞতা তুলে ধরেন। অনুষ্ঠনে তিনি আরও বলেন, “আমি বিশ্বাস করি, আমি কোনও রক্ষাকর্তা নই। ভগবানের বিশাল এই কর্মযজ্ঞে মানুষ হিসাবে আমি আমার ক্ষুদ্র ভূমিকাটুকু পালনের চেষ্টা করছি মাত্র। আর সে কাজে যদি সফল হই তবে মনে করব, ভগবান আমাকে আমার দায়িত্ব পালন করার নজ্য আশীর্বাদ করেছেন।”

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে