শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!

সম্প্রতি অভিরূপ নাগ চৌধুরীর সাথে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির নতুন প্রেমের সম্পর্ক রয়েছে বলে জল্পনা । যদিও এ বিষয় নিয়ে অভিনেত্রী এখনও কোনো মন্তব্য করেননি। তবে ভাঙা মন নিয়ে হাজির রোশন। তিনি ইন্সটা স্টোরিতে দুটি পরামর্শমূলক ছবি শেয়ার করেছেন। প্রতীকী ছবিতে একটি কন্ডোমের মধ্যে হৃদয়, এবং সেটিকে একটি পুরুষালি হাত দিয়ে অন্য কোনও মহিলার হাতে দিচ্ছে। ক্যাপশনে লেখা আছে, ‘ছবির অন্তর্নিহিত অর্থ গভীর’।

শুধু তাই নয়, রোশন আরও একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে কোনও যুবক তার বান্ধবীর কাছে ফিরে যেতে চায়। তবে তার বান্ধবী অন্য কারও প্রেমে পড়েছে। ব্যর্থ হয়ে সে ফিরে যাচ্ছে। যদিও নেটিজেনরা এই ইনস্টা স্টোরি দেখে দাবি করেছেন, রোশন এই পোস্টের মাধ্যমে তার মনের অবস্থা তুলে ধরার চেষ্টা করেছেন।

তাই স্বাভাবিকভাবেই সকলের মনে প্রশ্ন উঠেছে তবে কি রোশনের মতে প্রেম আজকাল কেবল শারীরিক সংস্পর্শের জন্য! নাকি শুধু মানুষকে দেখানোর জন্য ? রোশন-শ্রাবন্তীর বিয়ের ফাটল কারও অজানা নয়। যদিও রোশন তারার স্ত্রীর সাথে সম্পর্ক ছিন্ন করতে চান না। তাই সম্পর্ক বাঁচানোর আকাঙ্ক্ষায় তিনি আদালতের দারস্থ হয়েছেন। আগামী মাসে এই মামলার শুনানি হবে। শ্রাবন্তীকে জুলাই মাসে রোশনের মামলার জবাব দিতে আদালতে তলব করা হয়েছে।

গত বছরের অক্টোবর থেকে রোশন-শ্রাবন্তী আলাদা। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে গিয়েছে। এই নিয়ে আনেক জল ঘোলা হয়েছে। এদিকে, রোশ্ন তার মত বদলেছে বলে জানা যাচ্ছে। তিনি শ্রাবন্তীর সাথে সমস্ত পুরানো তিক্ততা ভুলে আবার নতুন করে শুরু করতে চান। এই কারনেই তিনি আদালতের সাথে যোগাযোগ করেছেন। রোশন সিং ‘কনজুগাল রাইটস কনস্টিটিউশন’ এর অধীনে একটি মামলা করেছেন। অন্যদিকে, শ্রাবন্তী আর রোশনের কাছে ফিরে যেতে চান না। অভিপুর নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীকে মনে মনে জায়গা দিয়েছেন তিনি। তার জন্মদিনে একটি হীরা-স্টাড প্ল্যাটিনাম রিং উপহার দিয়েছেন। জানা যাচ্ছে একই বহুতল ভবনে থাকার কারণে অভিনেত্রীর বাড়িতে তাঁর জন্মদিন পালিত হয়েছিল।

 

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর