জল্পনা তুঙ্গে, বলিউড থেকে বিদায় নিচ্ছেন অভিনেতা শাহরুখ খান!

নিজস্ব প্রতিবেদন: বিগত কয়েকবছর ধরে একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়েছে।গত ৩০ বছরে এই প্রথমবার এমন হয়েছে যে, তাঁর হাতে কোনও ছবি নেই।সাধারণত একটি ছবিতে কাজ চলাকালীনই আরেকটি ছবি পেয়ে যান তিনি। আর এই কথা অকপটে স্বীকার করেছেন কিং খান নিজে।তবে এইভাবে চলতে থাকলে শীঘ্রই তাকে বলিউড থেকে বিদায় নিতে হতে পারে।অবশ্য শাহরুখ এতে চিন্তার কারণ দেখছেন না।

এর আগে বেশ কয়েকমাস ধরেই বিভিন্ন ছবিতে অভিনয় করার কথা নিয়ে নানা জল্পনা হচ্ছিল। সোশ্যাল মিডিয়াতেও অনেকে বলছেন, পরের জন্মদিনেই নাকি নতুন ছবি ঘোষণা করবেন বাদশা খান। কিন্তু সব জল্পনায় এবার জল ঢেলে দেন শাহরুখ। তিনি জানান, এই মুহূর্তে নাকি তাঁর ঝুলিতে কোনও ছবিই নেই। একটি ছবির কাজ তিনি শুরু করেছিলেন। কিন্তু সেটিও মাঝপথে বন্ধ হয়ে যায়। অবশ্য হাতে মুভি না থাকায় একটুও চিন্তিত নন তিনি।তাঁর মতে, বড়পর্দায় ফিরলেও তিনি  একই ভুল করবেন না যা গত কয়েক বছর ধরে করছেন। এবার থেকে একটু ভাল করে বেছে নিয়ে তবেই কোনও সিনেমার কাজে হাত দেবেন বলে  জানিয়েছেন ।

একসময় দেশে অসহিষ্ণুতা নিয়ে সরব হয়েছিলেন  বলিউড অভিনেতা শাহরুখ খান।এরপর থেকে একের পর এক বিতর্কে জড়ান তিনি।তবে তাঁর অসহিষ্ণুতা নিয়া করা বক্তব্যে ক্ষুব্ধ হয়েছিলেন এদেশের সংখ্যাগরিষ্ঠ সম্প্রদায়ের ভক্তরা।এমনকি সেই সময়ের পর থেকে তার অভিনয় করা প্রত্যেকটি ছবি বক্স অফিসে মুখ থুবরে পড়েছে।যদি ব্যাপারটা এমনই হয়, তবে বলিউডে শাহরুখ যুগের অবসান হওয়ার সম্ভাবনা থেকেই যায় ।