টিভি দেখে সচেতন, জন্মদিনের পাওয়া টাকা দান করল ছোট্ট এই মেয়ে

IMAGE: SANGBADPRATIDIN.IN

নিজস্ব প্রতিবেদন: করোনা ভাইরাসে মানুষ যে কতটা অসহায় পড়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।তবে এর প্রভাব মানব জিবনে এমনভাবে পড়েছে তা থেকে বাদ যায় নি  তৃতীয় শ্রেণির ছাত্রী ঐশী মিত্র।টেলিভিশনের খবর দেখে বুঝেছিল করোনা নামের অজানা জীবাণুর সামনে কত মানুষ আজ অসহায়। আর এইসব অসহায় মানুষদের  চিকিৎসার জন্য অর্থের প্রয়োজন।যার জন্য মূখ্যমন্ত্রী ত্রান তহবিল খুলেছেন।

আর সেই থেকেই ঐশীর মনে বাসা বাঁধে মানুষের পাশে দাড়ানোর ইচ্ছা।বনগাঁ থানার পেয়াদাপাড়া এলাকার বাসিন্দা ঐশীর পরিবার। বৃহস্পতিবার তার জন্মদিন ছিল। লকডাউনের কারণে ঘরেই ছোট করে জন্মদিন পালন করে তার পরিবার। বাবা-মা, আত্মীয়রা তাকে আশীর্বাদ করে হাতে টাকা তুলে দিয়ে বলেছিল লকডাউনের পর দোকান-বাজার খুললে খেলনা কিনে নিতে। সবমিলিয়ে সে পেয়েছিল  দেড় হাজার টাকা।

এরপরই সে সিদ্ধান্ত নেয় এই টাকা তুলে দেবে মূখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে।বাবার পল্লব মিত্রর কাছে বায়না ধরে মেয়ে । তবে ঐশীকে বোঝানো হয় মহকুমা শাসকের হাতে টাকাটা দিলেই সেই টাকা পৌছে যাবে মূখ্যমন্ত্রীর কাছে। এরপর শুক্রবার সকালে বাবা পল্লব মিত্র ও মা সুস্মিতা মিত্র মেয়ে ঐশীকে নিয়ে  মহকুমা শাসকের অফিসে হাজির হয়।সেখানে ঐশী এসডিও কাকলি মুখোপাধ্যায়ের হাতে জন্মদিনে পাওয়া টাকা তুলে দেয় ।

 

You may Like this:

মানুষ নিয়ম মানছে কিনা নজরদারি চালাবে রোবট কুকুর
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা
করোনা মোকাবিলায় ভিক্ষার অর্থ মূখ্যমন্ত্রী ত্রান তহবিলে দান এক বৃদ্ধার
করোনা মোকাবিলায় চাকদহ হাসপাতালের পাশে মন্ত্রী রত্না ঘোষ কর
পুলিশের পিছনে লাথি মারা যুবক গ্রেপ্তার, জেনে নিন কে এই যুবক
চিঠি লিখে ফের মমতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ গেরুয়া শিবিরের