পাঁচ মিনিটের টর্নেডো চাকদহ শহরে তছনছ করে দিয়ে গেল কয়েকশ বাড়ি

আজ ভোর সাড়ে ৩ টে ৪০ এর পর থেকে ইয়াসের থেকেও বড়ো তান্ডব দেখলো আমাদের শহর চাকদহ , পাঁচ মিনিটের টর্নেডো তছনছ করে দিয়ে গেলো কয়েকশ বাড়ি।উড়িয়ে নিয়ে গেলো শতাধিক মানুষের বাড়ির টিনের ছাদ , গাছ ভেঙে ক্ষতিগ্রস্ত হয়েছে একাধিক বাড়ি। এ ঝড় যেনো একদম অপ্রত্যাশিত ছিলো , কয়েক মিনিটে নাড়িয়ে দিয়ে গেলো আমার শহর কে।এমনিতেই বেশ কয়েকদিনের বৃষ্টিতে মাটি নরম হয়ে ছিলো , তারপর ওই প্রবল গতিতে ঝড়ো হাওয়া।

এক ঝটকায় শুইয়ে দিলো প্রকান্ড মহীরুহদের।  প্রকৃতি এক ভয়ঙ্কর ধ্বংসের লীলাখেলায় মেতেছে। সকলে এই দুর্যোগে এক হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। প্রার্থনা করবেন আমাদের চাকদহের জন্য , যেনো আবার খুব শীঘ্রই পুরানো অবস্থায় ফিরে আসে আমাদের ভালোবাসার শহর।যে মানুষগুলোর মাথার ছাদ গেছে , বাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে সময়টা তাদের পাশে দাঁড়ানোর।এই অনভিপ্রেত ঘটনাগুলো মর্মান্তিক , চোখের সামনে এই ভয়ঙ্কর অনিষ্ট দেখাটা আরো যন্ত্রণার , আর এগুলো নিয়ে লেখাটাও যেনো আরেকটা নিজের সাথে নিজের যুদ্ধ। মানা যায় না , চোখে দেখা যায় না এসব

তবে, সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় এই ভিডিও টি, সূত্রের খবর এই ভিডিওটি আসলে চাকদহের নয়। তবে যাই হোক পাঁচ মিনিটের টর্নেডো চাকদহর অপুরনীয় ক্ষতি করে দিয়েছে এ কথা অনস্বীকার্য। কেউ দাবি করছেন ভিডিওটি ব্যান্ডেলের আবার কারোর দাবি এটি হালিশহরের।

 

 

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

চাকদহে পতাকা হাতে নিয়ে এক বিজেপি কর্মীর করুণ আর্তনাদ, দেখুন ভিডিও
যিশুকে হারিয়ে চাকদহ বিধানসভায় জয়ী বিজেপি, জেনে নিন কে কত ভোট পেল
ভ্যাকসিনের কালোবাজারি নিয়ে চাকদহে ১২নং ওয়ার্ডে স্বাস্থ্য কেন্দ্রে উত্তেজনা
নদীয়ার চাকদহ শহরে রহস্যজনক মৃত্যু, খুনের অভিযোগ তৃনমূলের বিরুদ্ধে
চাকদহে বিজেপির বুথ সভাপতির হাত কেটে নেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
আপনার সন্তান চাকদহের বিপীন বিহারী বিদ্যাপীঠে পড়ে? তবে অবশ্যই পড়ুন এই প্রতিবেদন
ক্যান্সার আক্রান্ত পেসেন্টদের উদ্দেশ্যে মাথার চুল ডোনেট করলেন চাকদহের এই গৃহবধূ
চায়ের দোকান থেকে বলিউডে গান করার সুযোগ পেলেন চাকদহের বিপাশা দি