ভিন রাজ্যে থাকা চাকদহের অসহায় শ্রমিকদের পাশে সাধন বিশ্বাস

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে চলছে লকডাউন। এমতাবস্থায় এ রাজ্যের বহু মানুষ আটকে রয়েছেন ভিন রাজ্যে। সেই রকম লকডাউনের জেরে ভারতেরই আরেকটি রাজ্যে তেলেঙ্গানায় আটকে রয়েছে চাকদহের কিছু মানুষ।এইবার এই সকল মানুষের আর্তনাদ শুনে তাদের পাশে এসে দাড়াল তৃণমূল নেতা সাধন বিশ্বাস।জানা যাচ্ছে, আটকে থাকা ১০জনের মধ্যে ৬জন চাকদহের বাসিন্দা ও বাকিরা চাকদহের পার্শ্ববর্তী এলাকার। 

ইনারা রুজির টানে কাপড় ফেরি করতে গিয়েছিলেন তেলেঙ্গানায়।ভাড়া করে থাকেন একটি ঘরে। তবে লকডাউনের জেরে কাজ হারিয়েছেন সকলে।এমতাবস্থায় পকেটের টাকা শেষ হওয়ায় অসহায় অবস্থায় দিন কাটাচ্ছেন তারা। ফলে স্বাভাবিকভাবে এর প্রভাব তাদের পরিবারের উপরও পড়েছে।এই পরিস্থিতিতে তাদের সাহায্যে এগিয়ে আসেন চাকদহ শহর তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সাধন বিশ্বাস মহাশয়।

এই ঘটনা প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, প্রথমে তাদের এই পরিস্থিতির কথা জানতে পেরে আমি  বিধায়ক রত্না ঘোষ করের সাথে আলোচনা করি, তিনি আমাকে নির্দেশ দেন যাতে তাদের টাকা পয়সা দিয়ে সাহায্যে করি এবং তাদের পরিবারের পাশে দাড়ায়।তাদের পরিবারে খাদ্য-সামগ্রী পাঠানোরও নির্দেশ দেন তিনি।এরপর ওদের ফোন করে তাদের অ্যাকাউন্ট নং জানতে চায়।আপাতত কিছুদিন চলার জন্যে  ২৫০০০ টাকা পাঠিয়েছি। এছাড়া তাদের পরিবারের খোঁজ নিয়ে খাদ্য-সামগ্রী দেওয়ার ব্যবস্থা করেছি।

 

You may Like this:

চাকদহে করোনা রোগীর সন্ধান! তৎপর প্রশাসন, চলছে থার্মাল স্ক্যানিং
করোনা আবহে রক্তের চাহিদা মেটাতে এগিয়ে এল চাকদহ ধনিচা হাইস্কুল
চুপিসারে মধ্যবিত্তদের ত্রান পৌছে দিচ্ছে অভিযান অ্যাসোসিয়েশন
চাকদহ প্রশাসনের উদ্যেগে কবিগুরুর ১৫৯তম জন্ম শতবার্ষিকী পালন
আজ থেকে মদ্যপায়ী প্রানীদের জন্যে চাকদহেও খুলবে মদের দোকান
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা