ফাঁস জি বাংলা সারেগামাপার বিজেতার নাম! নোবেল নয়,জয়ী অঙ্কিতা

নিজস্ব প্রতিবেদন: জি বাংলা সারেগামাপার ফাইনাল রাউন্ডের সম্প্রচার আগামী রবিবার হলেও এর শ্যুটিং কিন্তু অনেক আগেই হয়ে গিয়েছে। গত ২৯ জুন এই রিয়েলিটি শোয়ের ফাইনাল রাউন্ড নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে । জি বাংলা সারেগামাপা-র সেরার মুকুট কার মাথায় উঠেছে সেই তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে।তা নিয়ে ইতিমধ্যে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, এবারের জি-বাংলা সারেগামাপা গানের অনুষ্ঠানে জয়ী হয়েছেন অঙ্কিতা।প্রথম রানারস আপ  হয়েছে যৌথভাবে গৌরব, স্নিগ্ধজিৎ।  দ্বিতীয় রানারস আপ যৌথভাবে হয়েছে প্রিতম ও নোবেল।ছাড়াও নোবেল পেয়েছে মোস্ট ভিউয়ারস পুরস্কার ।তবে এই ফলাফল সামনে আসতেই ইতিমধ্যে ক্ষোভ উগড়ে দিয়েছেন বাংলাদেশের নেটিজেনরা।তাঁদের দাবি, এই অনুষ্ঠানে পারশিয়ালিটি হয়েছে। ইচ্ছাকৃতভাবে হারিয়ে দেওয়া হয়েছে বাংলাদেশি প্রতিযোগী নোবেলকে।এমনকি বিচারকদের দুষছেন তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, সারেগামাপা-র ফাইনাল রাউন্ড পর্যন্ত পৌঁছেছেন  ৬ জন প্রতিযোগী। তাঁদের মধ্যে গৌরব  কলকাতার বাসিন্দা , নোবেল ছাড়া বাকি সকলেই এরাজ্যের বিভিন্ন জেলা থেকে উঠে এসেছেন। তবে নোবেল এসেছে প্রতিবেশী বাংলাদেশের ঢাকা শহর থেকে। আর সুমন, অঙ্কিতা, গৌরব, স্নিগ্ধজিৎ ও প্রীতমের বাড়ি যথাক্রমে নদীয়া, উত্তর ২৪ পরগনা, কলকাতা, উত্তর দিনাজপুর ও নৈহাটি-তে।