বিবাহ বিচ্ছেদের খবর! আইনি নোটিস পাঠাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক জোনাস

নিজস্ব প্রতিবেদন : প্রিয়াঙ্কা-নিক দুজনের সম্পর্ক বিয়ের মাত্র কয়েকমাসের মধ্যেই  তলানিতে গিয়ে ঠেকেছে।সব কিছু নিয়েই নাকি ঝগড়া চলছে দম্পতির। কাজ, পার্টি ও সময় কাটানো নিয়ে দুজনের মধ্যে চলছে লড়াই। ‘ওকে!’ ম্যাগাজিনের প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়। মার্কিন এই খ্যতনামা ম্যাগাজিনে কভার হেডে লেখা হয় ”বিয়ের ১১৭ দিনের মধ্যেই বিচ্ছেদ!”আর এধরনের ভুয়ো খবরে ভীষণই বিরক্ত প্রিয়াঙ্কা-নিক।

জানা যাচ্ছে, খুব শীঘ্রই ‘ওকে’ ম্যাগাজিনের কাছে আইনি চিঠি পাঠাবেন তাঁরা। এধরনে খবরে প্রিয়াঙ্কা-নিকের ইমেজ নষ্ট হয়েছে তাই মানহানির জন্য মোটা অঙ্কের ক্ষতিপূরণও চাওয়া হতে পারে। ঘনিষ্ঠ সূত্রের উল্লেখ করে ‘ওকে’ ম্যাগাজিনের প্রতিবেদনে জানানো হয়,   বিয়ের আগে বান্ধবী হিসেবে প্রিয়াঙ্কাকে বেশ সরল ও আধুনিক মনে হয়েছিল নিক জোনাসের। কিন্তু বিয়ের পর থেকে তাঁর উপরে নিয়ন্ত্রণ করা শুরু করেছেন প্রিয়াঙ্কা। 

এমনকি প্রিয়াঙ্কা নাকি নিককে শুধুই টাকার জন্য বিয়ে করেছেন বলেও লেখা হয়। যাতে প্রিয়াঙ্কার ইমেজে দাগ লাগছে, তাঁর ভালোবাসা নিয়ে প্রশ্ন উঠছে বলে মনে করছে দেশ গার্লের জনসংযোগ আধিকারিক। আর সেকারণে ‘ওকে’ ম্যাগাজিনের বিরুদ্ধে পদক্ষেপ করতে চলেছেন প্রিয়াঙ্কা-নিক।ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়, মাঝমধ্যে রেগেও যাচ্ছেন দেশি গার্ল।এমনকি একইসঙ্গে বলা হয়, নিকের পরিবারও নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে খুশি নয়।

নিকের পরিবার ভেবেছিল, প্রিয়াঙ্কা বুদ্ধিমতি ও পরিণত মহিলা। বয়সে বড় হওয়ার কারণে সন্তান নিয়ে ঘরসংসার সামলাবেন তিনি। তবে এখনও ২১ বছরের তরুণীর মতো পার্টি করেন প্রিয়াঙ্কা। এমনকি নিক জোনাসের পরিবার নাকি মনে করে, তিনবার বিয়ের অনুষ্ঠান করে অযথা ২ মিলিয়ন মার্কিন ডলার নষ্ট হয়েছে।

chakdaha24x7
Author: chakdaha24x7