লকডাউনে জটলা হটাতে গিয়ে মাতালদের হাতে মার খেল পুলিশ

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে চলছে লকডাউন।করোনা মোকাবিলায় কেন্দ্র ও রাজ্যের তরফে বারবার সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশ দেওয়া হলেও দেখা যাচ্ছে অবৈধ জমায়েত।আর সেই জমায়েত তুলতেই আড্ডাবাজ, মাতালদের হাতে আক্রান্ত হয়েছে পুলিশ। শুধু তাই নয় এমনকি ভাঙচুর করা হয় পুলিশের গাড়ি। এমন ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের মহারাজপুর ও উত্তর ২৪ পরগনার ভাঙড়ে।

সূত্রের খবর, ভাঙড়ের লেদার কমপ্লেক্স থানার কুলবেড়িয়া এলাকায় জটলা করেছিল কিছু যুবক। অভিযোগ তারা কুলবেড়িয়া এলাকার মোড়ে জটলা করে নেশা করছিল।এরপর খবর পেয়ে  জটলা হটাতে  ঘটনাস্থলে পৌছে যায় পুলিশ।তবে সেই জমায়েত হটাতে গিয়েই বিপত্তি।মারধোর করা হয় পুলিশ কর্মীদের এবং পুলিশের গাড়ি ভেঙে দেওয়া হয়।জানা যাচ্ছে, আহত পুলিশ-কর্মীরা বর্তমানে হাসপাতালের চিকিৎসাধীন।

অপরদিকে প্রায় একই ঘটনা ঘটেছে মেদিনীপুরের গোয়ালতোড়ের মহারাজপুর এলাকায়।বুধবার রাতে এলাকার চা দোকানে জমায়েত করেন আড্ডাবাজ স্থানীয় কিছু লোক,চলছিল আড্ডা।ঘটনাস্থলে পুলিশ আসলে আড্ডাবাজদের সাথে পুলিশের বচসা শুরু হয়।এরপর পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধে জড়িয়ে পড়েন স্থানীয়রা। পুলিশকে লক্ষ্য করে ইট মারা হয়, পরে পাল্টা লাঠিচার্জ করে পুলিশ। ঘটনায় আহত হন ১ এসআই সহ ২ কনস্টেবল।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা