করোনার মাঝে ক্রুশবিদ্ধ যীশুর আবির্ভাব! ভাইরাল হল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সারা বিশ্বজুড়ে চলছে করোনার আতঙ্ক । এমতাবস্থায় ভাইরাল হয়েছে কিছু ছবি ও ভিডিও। যেখানে একটি গাছের ডালে ক্রুশবিদ্ধ অবস্থায় দেখা যাচ্ছে যীশুকে।এই ঘটনা ছড়িয়ে পড়তেই লকডাউন উপেক্ষা করেই ক্রুশবিদ্ধ যীশুকে দেখতে কয়েক শ মানুষ জমায়েত হয়েছেন । এমনই অদ্ভুত ঘটনা ঘটেছে কলম্বিয়ার ছোট্ট শহর মাগাঙ্গিতে। ক্রুশবিদ্ধ যীশুর ছবি তুলে  রদলফো নামের এক ব্যাক্তি প্রথম বিষয়টি সামনে নিয়ে আসেন।

রদলফো জামব্রানো পেশায় একজন সাংবাদিক ।তিনি মাগাঙ্গির বাসিন্দা।এই সাংবাদিকের মাধ্যমে এমন অদ্ভুত খবর ছড়িয়ে পড়ে।এমনকি এই খবর দেখানো হয় দেশটির বিভিন্ন সংবাদ মাধ্যমে।পাশাপাশি ভাইরাল হয়েছে ছবি ও ভিডিও।যার জেরে একটি গাছের নিচে কয়েকশ মানুষের আকস্মিক জমায়েতের পর করোনা সংক্রমণের আশঙ্কা বহুগুণ বেড়ে গিয়েছে কলম্বিয়ার ছোট্ট শহর মাগাঙ্গিতে। চিন্তায় রয়েছে সেদেশের সরকার।

তবে যে বিষয়টি নিয়ে এত হৈ-চৈ, জানা যাচ্ছে সেই খবরই নালি ভুল । আসলে রবিবার সন্ধ্যায় যে গাছটির নিচে কয়েকশ মানুষ জমায়েত হয়েছিলেন গাছটির অদ্ভুত আকারের জন্য তার গায়ে আলো পড়ে ক্রুশ বিদ্ধ যীশুর অবয়ব তৈরি হয়েছিল। যাকে সাধারণ মানুষ ক্রুশ বিদ্ধ যীশু ভেবেছিল এবং তাকে দেখতে জমায়েত হয়েছিলেন।

 

You may Like this:

মানুষ নিয়ম মানছে কিনা নজরদারি চালাবে রোবট কুকুর
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা
করোনা মোকাবিলায় ভিক্ষার অর্থ মূখ্যমন্ত্রী ত্রান তহবিলে দান এক বৃদ্ধার
করোনা মোকাবিলায় চাকদহ হাসপাতালের পাশে মন্ত্রী রত্না ঘোষ কর
পুলিশের পিছনে লাথি মারা যুবক গ্রেপ্তার, জেনে নিন কে এই যুবক
চিঠি লিখে ফের মমতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ গেরুয়া শিবিরের