যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নিউজের সম্প্রচার চললেও অনেক জায়গায় বন্ধ করে দেওয়া হয়েছে এই চ্যানেল। কলকাতা নিউজের পক্ষ থেকে এবার এমনটাই জানানো হলো । তাদের বক্তব্য, কোন যান্ত্রিক ত্রুটি নয় , আগের মতই চলছে চ্যানেলের সম্প্রচার। তবে রাজরোষের কারণেই এলাকায় এলাকায় বন্ধ চ্যানেলটি ।চ্যানেলের তরফে অভিযোগ, কয়েকজন কেবিল অপারেটর নিরুপায় হয়ে এই চ্যানেলটি বন্ধ করে দিয়েছে। একই সঙ্গে চ্যানেল কর্তৃপক্ষ জানাচ্ছে, চ্যানেলটি কিছু এলাকায় বন্ধ করে দেওয়া হলেও কলকাতা নিউজ সম্প্রচার দেখতে পাবেন ডিটিএইচ, ওয়েবসাইট, ফেসবুক, ইউটিউব, জিও টিভি, ডেইলি হান্ট প্ল্যাটফর্মে । এছাড়া calcuttanews.tv এখানেও আপনারা চ্যানেলের সম্প্রচার দেখতে পাবেন।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষ প্রশ্ন তুলেছেন, কেন রাজ্যের বিভিন্ন জায়গায় চ্যানেলটি বন্ধ করে দেওয়া হল?তাদের অভিযোগ, করোনা মোকাবেলায় শাসক দলের ভূমিকা নিয়ে সমালোচনা করায় রাজ্যের বিভিন্ন জায়গায় বন্ধ করে দেওয়া হয়েছে এই চ্যানেল। ইতিমধ্যেই রাজ্যের বিরোধীদলগুলো কলকাতা নিউজ এর পাশে এসে দাঁড়িয়েছে। সিপিএম নেতা সুজন চক্রবর্তী জানিয়েছেন, 2- 3 দিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় চ্যানেলের সাংবাদিককে ধমকালেন তারপরেই রাজ্য থেকে এমন ব্যবস্থা করা হলো যাতে মানুষ চ্যানেলটিকে দেখতে না পারে। এটা রাজরোষ বলবেন না অসভ্যতা বলবেন?

এছাড়া কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরী জানিয়েছেন, গণতন্ত্রিক ভারতবর্ষের চতুর্থ স্তম্ভ হল সংবাদমাধ্যম। তাদের অধিকার আছে সমালোচনা করার। তবে মুখ্যমন্ত্রী সমালোচনা করার মানে মনে করেন তার কানে গরম সিসা ঢেলে দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গে কোনো গণতন্ত্র নেই, চ্যানেল বন্ধ করে আবার প্রমাণ করে দিলেন মুখ্যমন্ত্রী গণতন্ত্রের নয় স্বৈরতন্ত্রে বিশ্বাসী।বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, যেভাবে গণতন্ত্রের কণ্ঠরোধ করা হচ্ছে তাতে রাজ্য ইমার্জেন্সির দিকে এগিয়ে যাচ্ছে। বিজেপি নেতা সপ্তর্ষি চৌধুরী জানিয়েছেন, রেশন দুর্নীতি থেকে শুরু করে করোনা পরিসংখ্যান তুলে ধরাটা শাসক দলের পক্ষে তা বিড়ম্বনার কারণ হয়ে দাঁড়িয়েছিল, তাই হয়তো কলকাতা নিউজ বন্ধ করে দেওয়া হয়েছে। তবে আশা করব খুব শীঘ্রই গণতন্ত্রের সুন্দর ব্যবস্থা ফিরে আসুক ।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা
রাজ্যেকে কিছুই দিচ্ছে না, ২০ লাখ কোটির প্যাকেজ আসলে ঘোড়ার ডিম