corona kolkata

কলকাতায় প্রথম কেউ করোনায় আক্রান্ত হয় নি, দাবি মমতার

corona kolkata

নিজস্ব প্রতিবেদন: ইতিমধ্যে সারা বিশ্বে করোনায় ( Corona) আক্রান্ত হয়েছেন ২০৩৬১২ জন এবং ভারতে এই সংখ্যা  ১৫১।তার মধ্যে মৃত্যু হয়েছে তিন জনের।এতদিন এ রাজ্যে করোনায় (Corona) আক্রান্ত হয়েছে এমন কোন ব্যাক্তি পাওয়া যায় নি। তবে গতকাল কলকাতায় ( Kolkata) এক ব্যাক্তি করোনায় আক্রান্ত হয়েছে এমন খবর সামনে এসেছে।জানা যাচ্ছে, ইংল্যান্ড থেকে কলকাতায় (kolkata) ফিরে ছিলেন ওই যুবক। বিমানবন্দরে পরীক্ষা  হলেও তিনি যে সংক্রমিত তা ধরে পড়ে নি। তবে তাকে গৃহবন্দী থাকার নির্দেশ দেওয়া হয়েছিল।

কিন্তু সেগুলি উপেক্ষা করেই ঐ যুবক মায়ের সঙ্গে ঘুরে বেড়িয়েছে বিভিন্ন স্থানে।যুবকের মা নবান্নের সরকারি একজন আমলা।এমনকি তার সাথে গিয়েছিলেন সরকারি একটি অফিসে।জানা যাচ্ছে, ওই যুবক লন্ডনে একটি পার্টিতে যোগ দিতে গিয়েছিলেন।প্রথমে দেশে ফিরে এসে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ালেও পরবর্তীতে তিনি খবর পান ওই পার্টির কয়েকজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরপর যুবক বেলেঘাটা হাসপাতালে যান। সূত্রের খবর হাসপাতালে পরীক্ষার পর ধরা পড়েছে ওই যুবক করোনা ভাইরাসে আক্রান্ত। খবর ছড়িয়ে যায় চতুর্দিকে।

এরপর বিভিন্ন মহল থেকে প্রশ্ন উঠতে শুরু করে একজন আমলার ছেলে হয়ে কিভাবে এমন দায়িত্বহিনতার মতো কাজ করতে পারে।রাজ্যের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন রাজ্যে করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়ানো হচ্ছে।অনেকে এটা নিয়ে রাজনীতি করছেন।এমনকি গুজব ছড়ালে কড়া পদক্ষেপ নেওয়ার হুশিয়ারি দিয়েছেন তিনি। পাশাপাশি তিনি কলকাতায় প্রথম এ রাজ্যে করোনায় আক্রান্ত হয়েছেন সেই তথ্যকে তিনি ভুল বলেছেন। তিনি বলেন, ইংল্যান্ড থেকে তিনি আক্রান্ত হয়ে এসেছেন, আর ভাইরাস ধরা পড়েছে কলকাতায়।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা