পাগল ছাড়া মুখ্যমন্ত্রী মমতাকে কেউ বিশ্বাস করেননা – মমতাকে ফের আক্রমণ দিলীপের

বঙ্গ রাজনীতিতে ঠোকাঠুকি লেগেই রয়েছে সর্বক্ষণ। সরকারের যে কোন কাজেরই, সর্বদা পাল্টা জবাব দিতে সদা প্রস্তুত বিরোধীপক্ষ। আবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । সাংবাদিক সম্মেলনে বললেন, ‘পাগল ছাড়া মমতা ব্যানার্জিকে কেউ বিশ্বাস করেন না’।সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে পিএসি চেয়ারম্যান পদে মুকুল রায়কে মুখ্যমন্ত্রীর সমর্থন প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ‘তাঁদের ব্যাপার, তাঁরা কাকে সমর্থন করবেন। এতে আমাদের কোন মাথা ব্যাথা নেই’। আবার মুখ্যমন্ত্রী এখনও মুকুল রায়কে বিজেপি সদস্য বলার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘোষ বলেন, ‘ওনার সামনেই মুকুল রায় তৃণমূলে যোগ দিয়েছেন। কিন্তু তারপরই এরকম বিভ্রান্তিকর কথা বলার অর্থ, ওনার মনের মধ্যে একটা চোর আছে। ইচ্ছাকৃতভাবেই মিথ্যা বলছেন, অভ্যাস বদলান’।

দিলীপ ঘোষ আরও বলেন, ‘পিএসি চেয়ারম্যান পদ বিরোধীদের দেওয়ার নিয়ম আছে। কিন্তু ওনারা তা দেবেন না বলেই, এইরকম চালাকি করছে। তাহলে সোজাসুজি বলুক, যে আমরা দেব না। তা না বলে এই সমস্ত বলছে’।ছাত্রছাত্রীদের ১০ লক্ষ টাকা ক্রেডিট কার্ড পরিষেবার ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী। সেইপ্রসঙ্গে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, ‘ছাত্রছাত্রীদেরও ধোঁকা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। তাঁদের বাবা মায়েদেরও ধোঁকা দিয়েছেন। নির্বাচনের আগে প্রত্যেক মহিলাকে ৫০০ টাকা করে দেওয়ার কথা ছিল, একবার দিয়ে ভোট নেওয়ার পর বলছেন আর পয়সা নেই।

পাশাপাশি জঙ্গলমহল, আদিবাসিদের ১০০০ হাজার করে টাকা দেওয়ার কথা বলেও, একবার দিয়ে ভোট নেওয়ার পর বলছেন আর টাকা নেই। মমতা ব্যানার্জিকে পাগল ছাড়া কেউ বিশ্বাস করেন না’।পাশাপাশি ঘরছাড়াদের ঘরে ফেরানোর প্রসঙ্গে তিনি বলেন, ‘কোর্ট প্রশাসনকে তাঁদের ঘরের ফেরানর দায়িত্ব দিয়েছে। এবার সবটাই প্রশাসনের দায়িত্ব। ঘরছাড়াদের ফিরিয়ে দেওয়া এবং তাঁদের সুরক্ষার দায়িত্ব সরকারর’।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য