মাতালদের মন ভেঙে দিল পুলিশ, হচ্ছে না মদের হোম ডেলিভারি

নিজস্ব প্রতিবেদন : ইতিমধ্যে মদের হোম ডেলভারির খবর ছড়িয়ে পড়েছিল রাজ্যের সর্বত্র।তবে সমস্ত জল্পনার ঘটিয়ে কলকাতা পুলিশ সাফ জানিয়ে দিল হচ্ছে না মদের হোম ডেলিভারি।তার বলছে, হোম ডেলিভারির খবর সম্পূর্ণ গুজব।এমন খবর প্রকাশ পেতেই মন ভেঙে গেল মাতালদের।তবে কিভাবে এমন খবর ছড়িয়ে পড়ল তা নিয়ে ধন্দে রয়েছেন সকলেই।অবশ্য এ দিন বিকেলে বিভিন্ন মাধ্যমে  হোম ডেলিভারির খবর ছড়িয়ে পড়েছিল।

জানা যাচ্ছিল, কলকাতা শহরে মদের হোম ডেলিভারি পেতে হলে সকাল ১১টা থেকে দুপুর দুটোর মধ্যে ফোন করে মদের অর্ডার দিতে হবে এবং তা বিকেল পাঁচটার মধ্যে বাড়িতে পৌছে দেওয়া হবে। বাড়ির নিকটবর্তী মদের দোকানে অর্ডার দেওয়া যাবে।তবে মদ কিনতে দোকানে যাওয়া যাবে না।শুধু তাই নয়, পাশাপাশি জানা যাচ্ছিল, অফ শপ, অন শপ বা হোটেল, বার বা রেস্তরাঁ থেকেও মদ হোম ডেলিভারি পাওয়া যাবে।

এমন খবরে বেজায় খুশি ছিল মাতালরা।এমনকি তারা প্রশাসনের এমন পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছিল।তবে তাদের মন ভেঙে গেলেও এখনও রয়েছে আশার আলো। নবান্নের একটি সূত্রের খবর, আগামী  বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী  বিভিন্ন বণিকসভা, পর্যটন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির সঙ্গে বৈঠকে বসবেন। মদের  হোম ডেলিভারির বিষয়ে আলোচনা হতে পারে। তার পরেই  মদের হোম ডেলিভারি করা হবে কি না, জানা যাবে।

 

You may Like this:

মানুষ নিয়ম মানছে কিনা নজরদারি চালাবে রোবট কুকুর
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা
করোনা মোকাবিলায় ভিক্ষার অর্থ মূখ্যমন্ত্রী ত্রান তহবিলে দান এক বৃদ্ধার
করোনা মোকাবিলায় চাকদহ হাসপাতালের পাশে মন্ত্রী রত্না ঘোষ কর
পুলিশের পিছনে লাথি মারা যুবক গ্রেপ্তার, জেনে নিন কে এই যুবক
চিঠি লিখে ফের মমতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ গেরুয়া শিবিরের