সোনিয়া সেনার বিরুদ্ধে প্রতিবাদ করায় অর্ণবকে গ্রেপ্তার মুম্বাই পুলিশের

অবশেষে বিভিন্ন ইস্যুতে শিবসেনা ও কংগ্রেসের বিরুদ্ধে প্রতিবাদ করায় রিপাবলিক টিভির ‘চিফ ইন এডিটর’ অর্নব গোস্বামীকে গ্রেপ্তার করল সোনিয়া সেনার মুম্বাই পুলিশ। তবে এই গ্রেপ্তার যে প্রতিহিংসাথেকে তা আর বলার অপেক্ষা রাখে না। কেননা এর আগে যারাই মহারাষ্ট্রে শিবসেনা ও কংগ্রেসের বিরুদ্ধে আওয়াজ তুলেছে তাদেরই মুম্বাই পুলিশ দিয়ে হেনস্থা করা হয়েছে।কিছুদিন আগেই তো বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনার রানাউতের অফিস ভেঙে দেয় মহারাষ্ট্র সরকার। অভিনেত্রীর দোষ একটাই ছিল তিনি শিবসেনা ও কংগ্রেস দ্বারা পরিচালিত মুম্বাই পুলিশের করা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে সন্তুষ্ট ছিল না।

যে কারনেই তিনি বারবার সোশাল মিডিয়া থেকে শুরু করে অর্নব গোস্বামীর নিউজ চ্যানেল রিপাবলিক টিভিতে উপস্থিত হয়েছে শিবসেনা ও মুম্বাই পুলিশের বিরুদ্ধে সরব হয়েছেন।একইসঙ্গে রিপাবলিক টিভি রীতিমতো সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত নিয়ে শিবসেনা ও মুম্বাই পুলিশের রাতের ঘুম কেড়ে নিয়েছিল। শুধু তাই নয় এর আগে মহারাষ্ট্রে পালঘরে দুজন সাধু সহ তিনজনকে যেভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল তার বিরুদ্ধে শিবসেনা ও কংগ্রেসের বিরুদ্ধে সরব হতে দেখা দিয়েছিল রিপাবলিক টিভিকে।সেই থেকেই সোনিয়া সেনার নজরে চলে আসে রিপাবলিক টিভি ও অর্নব গোস্বামী।

এরপর একের পর একে কেসে অর্নবকে গ্রেপ্তার করার চক্রান্ত করা হয়। কখনও টি.আর.পি টেম্পারিং অভিযোগ করা হয়। তবে পরবর্তীকালে জানা যায়, এই টি.আর.পি ইস্যুতে রিপাবলিক টিভির কখনও নামই ছিল না। এমনকি সুশান্ত মামলা নিয়ে ভুয়ো খবর পরিবেশনের অভিযোগ করে গ্রেপ্তারের চেষ্টা করেও ব্যার্থ হয় সোনিয়া সেনার মুম্বাই পুলিশ।  সবদিক থেকে যখন ব্যর্থ তখন মুম্বাই পুলিশ ২০১৮তে চলে যায়। খুঁজে বের করে এমন মামলা যেখানে অর্নবের বিরুদ্ধে ২০১৮ সালে কনকর্ড ডিজাইনসের ম্যানেজিং ডিরেক্টর অন্বয় নায়েক ও তাঁর মায়ের আত্মহত্যার প্ররেচনা দেওয়ার অভিযোগ উঠেছিল। তবে সেইসময় এই মামলা থেকে মুক্তি পেয়েছিলেন অর্নব। হঠাৎ করে এই মামলার নামে অর্নব গোস্বামীকে গ্রেপ্তার করায় স্বাভাবিকভাবে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।তবে এটা স্পষ্ট হয়ে গেল, সংবাদমাধ্যমের স্বাধীনতা কেড়ে নিতে চাইছে সোনিয়া সেনা।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

দশম-একাদশ শ্রেণির ফলাফলের ভিত্তিতে দ্বাদশের ফল প্রকাশ!
করোনা ভ্যাকসিনের পার্শ্বপ্রতিক্রিয়ায় এই প্রথম মৃত্যু, খবর নিশ্চিত করল কেন্দ্র
ভারতীয়দের কাছে মাটি মায়ের সমান, রাষ্ট্রপুঞ্জে কড়া বার্তা প্রধানমন্ত্রী মোদির
বিশ্বের বাজারে চমক দিচ্ছে ‘মেক ইন ইন্ডিয়া' প্রোডাক্ট, রপ্তানি হল লোকোমোটিভ
বাড়ির থেকে জেল ভালো, নরেন্দ্র মোদিকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার যুবক
টিকা মুসলিমদের জন্য হিন্দুদের জন্য নয়, কংগ্রেস সরকারকে ধমক আদালতের
‘কাজ না করে ক্রেডিট নিচ্ছে সরকার' মোদী সরকারকে বিঁধলেন অমর্ত্য সেন
CBSE এর বৈঠকে হঠাৎ হাজির প্রধানমন্ত্রী মোদি, শুনলেন পড়ুয়াদের কথা
করোনায় মৃত পরিবারকে ৫ বছর পর্যন্ত বেতন, পড়াশোনার খরচ দেবে রিলায়েন্স
তৈরি হচ্ছে করোনার দ্বিতীয় ভ্যাকসিন, হায়দরাবাদের সংস্থাকে ছাড়পত্র মোদির