জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী বন্ধের দাবিতে দর্শকদের বিক্ষোভ

মা ঠাকুমা থেকে শুরু করে ঘরের সমস্ত সদস্যদের কাছে সন্ধ্যা ৭টা ছিল খুব গুরুত্বপূর্ণ সময়।কারন এই সময় সকলে একসাথে দেখতে বসতো এক সাধারণ নারীর অসাধারণ হয়ে ওঠার গল্প শ্রীময়ী।

কিন্তু,শ্রীময়ী গল্প একজন সাধারণ গৃহবধূর জীবন যুদ্ধে জয়ী হওয়ার গল্প দিয়ে শুরু হলেও অন্যান্য ধারাবাহিকের মত এক্ষেত্রেও গল্প সেই থোড় বড়ি খাড়া, খাড়া বড়ি থোড়। শ্বশুরবাড়িতে স্বামী, শাশুড়ি এমনকি সন্তানদের কাছে অনবরত অপমানিত হওয়া শ্রীময়ী ধীরে ধীরে নিজের পায়ের তলার মাটি শক্ত করছিলেন- সেই কারণে বহু মহিলা এক শ্রীময়ীর মাধ্যমে নিজের গল্পই যেন খুঁজে পেতেন।

কিন্তু ক্রমশঃ গল্পর কাহিনী মুল স্রোত থেকে সরে যাচ্ছে। শ্রীময়ীর জীবন থেকে গল্প এখন ঘুরপাক খাচ্ছে ডিথির জীবন ঘিরে, সেই কারণে ক্রমশই দর্শকদের ভালবাসা হারাচ্ছে শ্রীময়ী। তবে পরবর্তী প্রজন্মকে নিয়ে গল্প এগিয়ে যাওয়ার কারণেই যে জনপ্রিয়তা হারাচ্ছে, এমনটা শুধু নয়।একাংশ শ্রীময়ীপ্রেমী দের দাবি,গল্পর আদৌ কোন মাথা মুন্ডু নেই।আর দর্শকরা মুখ ফিরিয়ে নেওয়ার কারণে জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের টিআরপি তালিকায় অতি সহজেই কৃষ্ণকলি জায়গা করে নিচ্ছে।

ইতিমধ্যে শ্রীময়ী গল্পের জনপ্রিয়তা হ্রাসতো পেয়েছেই, পাশাপাশি সিরিয়াল যেন শ্রীঘ্রই বন্ধ করে দেওয়া হয় তার ও দাবি তুলেছে দর্শকরা। কিন্তু চ্যানেল‌‌ কর্তৃপক্ষ এর তরফ থেকে এখনো পর্যন্ত শ্রীময়ী ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার কোন খবর পাওয়া যায়নি

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে