আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি

একটা সময় ছিল যখন মিমি আর নুসরত ছিলেন সব সময়ের সঙ্গী। নুসরতের বিয়েতে মিমির মূল ভূমিকা, বিয়ের জন্য শপথ পেছানো থেকে শুরু করে সমস্ত জায়গায়, সব সময় পাশাপাশি দেখা যেত এই দুই অভিনেত্রী-সাংসদকে। কিন্তু যবে থেকে ছেদ পড়েছে নুসরত-নিখিল সম্পর্কে, তবে থেকেই যেন দূরত্ব বেড়ে গিয়েছে এই দুই অভিনেত্রীর মধ্যেও।মঙ্গলবার টিকা নেন মিমি চক্রবর্তী। আর সেখান নুসরতের প্রসঙ্গ তুলতেই তা একেবারে এড়িয়ে যান মিমি। অথচ মাস কয়েক আগেও তাঁরা নিজেদের বন্ধুর চেয়েও বেশি বোন মনে করতেন। একে অপরকে ডাকতেন ‘বোনুয়া’ বলে।

কিন্তু সেসবই যেন আজ অতীত। নুসরতের ব্যক্তিগিত জীবন নিয়ে চরম কাটা-ছেঁড়া চললেও মুখ খুলতে দেখা যায়নি মিমিকে। এমনকী পাশেও দেখা যায়নি তাঁর একদা বোনুয়ার। বরং দিন দিন একে অপরের থেকে আরও দূরে চলে গিয়েছেন তাঁরা। ইদানিং নুসরতের মা হতে চলার গুঞ্জনের মাঝে প্রকাশিত হয় একটি ছবি। সেখানে নুসরতের পাশে ছিল ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেত্রীরা। ঘরোয়া আড্ডার সেই ছবিতে নুসরতের পাশে শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গেলেও, উপস্থিত ছিলেন না মিমি। সেই থেকেই  স্পষ্ট হয় গুঞ্জন সত্যি হওয়ার সম্ভাবনা। আর মঙ্গলবারের ঘটনায় যেন সেই দাবিতেই পড়ল শিলমোহর।

মঙ্গলবার সকালে কসবার কেএমসি’র অফিসে ভ্যাকসিন নেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। এদিন মিমির পাশাপাশি তৃতীয় লিঙ্গ, দিব্যাঙ্গ এবং দুঃস্থদেরও করোনার টিকা দেওয়া হয়। এছাড়া প্রবীণদের জন্য বাড়ি বাড়ি গিয়ে টিকা দেওয়া শুরু করার কথাও জানান মিমি। কিন্তু নুসরত প্রসঙ্গ উঠতেই তা সযত্নে এড়িয়ে যান মিমি। তিনি সাংবাদিককে বলেন, আজ অন্য বিষয় নিয়ে কথা বলছি। এই আলোচনা নাহয় অন্য সময় করা যাবে। তবে প্রিয় ‘বোনুয়া’র প্রতি মিমির এমন আচরণে সকলে অবাক হলেও বুঝতে পারেন হয়তো বন্ধুত্বে ইতির গুঞ্জনই সত্যি। টলিপাড়ায় যশের সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে কানাঘুষো শুরুর পর থেকেই যেন বোনুয়ার পাশ থেকে উধাও মিমি। বরং পাশে থাকছেন শ্রাবন্তী, তনুশ্রীরা। আর নুসরত প্রসঙ্গ এড়িয়ে যেন সেই গুঞ্জনেই শিলমোহর দিলেন মিমি।

নুসরতের ব্যক্তিগত জীবন এভাবে শিরোনামে উঠে আসা নিয়ে মিমি বলেন, একজন নায়িকার জীবন কখনওই ব্যক্তিগত থাকে না, সবসময়ই তাঁরা থাকেন লাইমলাইটে। এদিকে, এদিন প্রায় ১৫০ জনকে টিকা দেওয়া হয় সেখানে। প্রাইড মাসে সকলের সমান অধিকার বোঝাতে চেয়েই এই উদ্যোগ। বহু মানুষ এখনও টিকা নিতে ভয় পাচ্ছেন। তাই তাঁদের ভুল ধারণা ভাঙাতে সকলের সঙ্গে গিয়ে টিকা নিলেন মিমি। শরীর খারাপ থাকার জন্য এতদিন টিকা নিতে পারেননি তিনি।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর