কালো পোশাকে বোল্ড অবতারে মিমি চক্রবর্তী, অভিনেত্রীর লুকে ঘায়েল সকলে

বাংলা টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। বর্তমান অভিনেত্রী তৃণমূল সাংসদ। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমার পর থেকেই পরিচালক রাজের সঙ্গে তার সম্পর্কের সূত্রপাত হয়। অবশ্য তখন এমনটাই গুজব শোনাযাচ্ছিলো যে রাজ তখন পায়েল সরকারের সঙ্গে প্রেম করছিলেন। মিমির সাথে সম্পর্কের পর পায়েলের সঙ্গে তার বিচ্ছেদ চলে আসে। আর মিমি অন্যদিকে রাজের অনেকটা দূরে গিয়ে নিজের পরিচয় তৈরি করেন। বর্তমনে পরিস্থিতিতে শুভশ্রী রাজের বাগদত্তা।

একবার মিমির সাথে তার ব্যাক্তিগত জীবনের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান “একদম একাই থাকি, সঙ্গী বলতে চিকু আর ম্যাক্স। ভাগ্যিস ওরা ছিল! ওদের সঙ্গে এখন অনেকটা সময় কাটে। বাবা আছেন, কিন্তু বাবা চুপচাপ। কাগজ, খবর নিয়ে থাকে। এখন মনে হয় যদি মা থাকতেন, উফ! গল্প করতে পারতাম অন্তত। বড্ড একা লাগছে। কেউ নেই। খুব জলপাইগুড়ির কথা মনে পড়ছে। ওখানে আমার অনেকে আছেন। মন খুব কেমন কেমন করলে দিদির নয় মাসের বাচ্চার সঙ্গে কথা বলি, ওকে দেখি। বাচ্চারা মন হালকা করে দেয়।”

অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী বেশ ঘুরতে ভালোবাসেন। যখনই সময় পান তিনি ঘুরতে যান নানান জায়গায়। তবে তাঁর এই সকল ট্যুরে তাঁকে প্রায় সঙ্গ দেন টলিউডের আরেক অভিনেত্রী পার্ণো মিত্র। সম্প্রতি মিমি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর শুটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, মিমি সম্পূর্ণ ব্ল্যাক ক্যাট সেজেছেন। পরনে, কালো প্যান্ট কালো হাই হিল বুট, কালো ওরনা, কালো ক্রপ টপ।অভিনেত্রীর পোজ দেখে বোঝা যাচ্ছে যে তিনি ব্যাস্ত রয়েছেন শ্যুটিংয়ের জন্য।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

স্ত্রীর সঙ্গে হাঁপিয়ে গিয়েছেন, বিয়ের পর প্রথম বারের জন‍্য মুখ খুললেন অনির্বাণ
রোশন নয়, আবার নতুন ভাবে প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবস্তী
Oh My God!১ টাকার পুরনো নোট আপনাকে করবে লাখপতি, জানুন বিস্তারিত
দুটি অস্ত্রপ্রোচারের পরেও গ্রাজুয়েট, জানুন ঋতাভরীর কঠিন লড়াইয়ের গল্প
‘মহিলারা দাপিয়ে বাঁচতে জানে’, অভিনেত্রী থেকে Zomatoডেলিভারি
আলাপন বন্দ্যোপাধ্যায়ের কর্মজীবন অনুপ্রেরণা দেবে আপনাকেও
ফুটন্ত গরম তেলে নিজ হাত দিয়ে নেড়েচেড়ে ভাজেন বেগুনি, সমুচা
করোনা আক্রান্ত শ্বশুরকে পিঠে নিয়ে চিকিৎসার উদ্দেশে রওনা দিল বউমা
3 ফুট উচ্চতার আরতি প্রতিকূলতা পেরিয়ে ভারতের প্রথম বামন IAS অফিসার
এই বয়সে পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ছোট্ট এই খুদে