শাহরুখ কন্যা সুহানার জন্য এল বিয়ের প্রস্তাব, মা গৌরীকে দেখাল টাকার লোভ

শাহরুখ খান কন্যা সুহানা খান সিনেমা জগতে পা দেওয়ার আগেই রীতিমতো হয়ে উঠেছেন স্টার। শাহরুখ খান তনয়ার অনুরাগের সংখ্যা নেহাত মন্দ নয়। তার স্টাইল স্টেটমেন্ট দেখে খাবি খায় নেট জনতারা। সুহানার ফ্যাশন চেঞ্জ দেখে মুগ্ধ ফ্যাশনিস্তারা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ১৭ লক্ষ ছাড়িয়েছে। দিনে দিনে যেন আরো বেশী মোহময়ী হয়ে উঠছেন সুহানা। গত শনিবারই কুড়ি বছরে পা রেখেছে শাহরুখ কন্যা। আর এবার সুহানার জন্য আসলো সরাসরি বিয়ের সম্বন্ধ।

সুহানার জন্মদিনে শাহরুখপত্নী গৌরী খান মেয়ের উদ্দেশ্যে টুইটারে আদুরে পোস্ট করেন, যেখানে গৌরী মেয়ে সুহানার একটি ছবি পোস্ট করে লেখেন তোমাকে আমরা ভালোবাসবো আজ আগামীকাল এবং ভবিষ্যতেও। আর সেখানেই এক যুবক সরাসরি সুহানাকে বিয়ে করতে চাওয়ার আর্জি দিয়ে বসেন গৌরীর কাছে। সুহেব নামের ওই যুবক গৌরীর পোস্টে মন্তব্য করেন, গৌরী ম্যাম, আমার বিয়ে সুহানার সাথে করিয়ে দিন, আমার মাসিক মাইনে ১ লাখের ওপরে।

গৌরীর পোস্টে করা ওই যুবকের মন্তব্য বিশেষভাবে নজর কেড়েছে নেটিজেনদের। ওই যুবকের মন্তব্যটি রীতিমতন ভাইরাল  নেট দুনিয়ায়। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন সুহানা কে বিয়ে করতে গেলে চাকরি করতে হবে সেই ছেলের বেকার হলে চলবে না, আর এই ক্ষেত্রে ওই যুবক সেই শর্তে উত্তীর্ণ হয়েছেন, তাই অনেকেই মজা করে বলেছেন, সাহেবের মাইনে শুনে শাহরুখ কি মন্তব্য করবেন?

এই মুহুর্তের সুহানা নিউ ইয়র্কে নিজের পড়াশুনা করছেন, মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পাশ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে সুহানা ফিল্ম মেকিং নিয়ে পড়াশুনা করছেন। পড়াশোনা শেষ করে সুহানা অভিনয় জগতে পা দিতে চান, আর সেই জন্যই নিজেকে প্রস্তুত করছেন। তাই সুহানার জন্য বিয়ে যে এখনো অনেক দূরের গন্তব্য তা বলার অপেক্ষা রাখেনা।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে