লুডোতে বৌয়ের কাছে বারবার হেরে যাওয়ায় শিরদাঁড়া ভেঙে দিলেন স্বামী!

IMAGE : TIMES OF INDIA

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে চলছে লকডাউন।এমন পরিস্থিতিতে দেশের বেশ কিছু জায়গা থেকে পারিবারিক হিংসার ঘটনা সামনে আসছে। এমনই একটি হিংসার ঘটনা ঘটেছে গুজরাটের ভাদোদরায়। জানা যাচ্ছে, স্বামীর বেধড়ক মারে শিরদাঁড়ায় গুরুতর জখম নিয়ে হাসপাতালে ভরতি রয়েছেন স্ত্রী। অনলাইন লুডো খেলাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে বচসা, আর সেই বচসা থেকেই এই মর্মান্তিক পরিনতি ।

ইতিমধ্যে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে অভিযুক্ত স্বামী বরাবরই বন্ধুদের নিয়ে মেতে থাকতেন। মহিলার একার পক্ষে সংসার চালানো সম্ভব হচ্ছিল না। তাই টিউশন শুরু করেছিলেন মহিলা।একইসঙ্গে স্বামী যাতে লকডাউনের সময়ে বন্ধুদের সাথে আড্ডায় না মেতে থাকেন তাই স্বামীকে রীতিমতো লুডোর নেশা ধরিয়ে দিয়েছিলেন মহিলা। একসঙ্গে নিয়মিত খেলতেন তাঁরা। অবশেষে সেটাই মহিলার পক্ষে কাল হয়ে দাঁড়াল।

ভাদোদরার অভয়ম হেল্পলাইনের কাউন্সেলর জানিয়েছে, এদিন  বছর ২৪ এর ওই মহিলা স্বামীর সঙ্গে অনলাইনে লুডো খেলছিলেন। বারবার হেরে যাচ্ছিলেন তার স্বামী । এই বিষয়টি নিয়েই দুজনের মধ্যে সমস্যার সূত্রপাত। স্ত্রীর কাছে হেরে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারেন নি তিনি।এরপরই দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়।অভিযোগ, সেই সময় হঠাৎ মহিলাকে মারতে শুরু করে তার স্বামী। এতেই শিরদাঁড়া ভেঙে যায় ওই মহিলার।

 

You may Like this:

মানুষ নিয়ম মানছে কিনা নজরদারি চালাবে রোবট কুকুর
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা
করোনা মোকাবিলায় ভিক্ষার অর্থ মূখ্যমন্ত্রী ত্রান তহবিলে দান এক বৃদ্ধার
করোনা মোকাবিলায় চাকদহ হাসপাতালের পাশে মন্ত্রী রত্না ঘোষ কর
পুলিশের পিছনে লাথি মারা যুবক গ্রেপ্তার, জেনে নিন কে এই যুবক
চিঠি লিখে ফের মমতার বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ গেরুয়া শিবিরের