সবুজ সাথীর সাইকেলেও কাটমানি নেয় মমতা সরকার,বিষ্ফোরক শুভেন্দু অধিকারী

ছোট আঙারিয়া দিবস উপলক্ষে গড়বেতায় সভা করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ২০০১ সালের পর থেকে এতদিন তাঁর নেতৃত্বে শুধুমাত্র তৃণমূল কংগ্রেস এই অনুষ্ঠান আয়োজন করত, এবার বিজেপি নেতা হিসেবে এই অনুষ্ঠানে যোগ দিয়ে ভাষণ দিলেন তিনি। শুধু ভাষণ দিলেন বলা ভুল, তৃণমূল কংগ্রেসকে পদে পদে বিঁধলেন তিনি। এদিন ভাষণ দিয়ে শুভেন্দু অধিকারী বলেন, ২০১১ সাল পর্যন্ত শহীদ বেদীতে মালা দেওয়ার সময় হয়নি কারোর। মালা তো দূর, গাঁদা ফুলের পাপড়ি পর্যন্ত পড়তো না বেদীতে। তখন সবাই ঘরে ঢুকে গিয়েছিল, তাদের তিনি অক্সিজেন দিয়েছিলেন।

শুভেন্দুর কথায়, তখন যারা ভাঙ্গা সাইকেল চড়তো, এখন দামি স্করপিও গাড়ি চড়ে, হাতে দামি ঘড়ি ব্যবহার করে। এর পাশাপাশি সভা করা প্রসঙ্গে শুভেন্দু বলেন, তিনি যেখানে সভা করছেন সেখানেই পাল্টা সভার আয়োজন হচ্ছে। একদিনে দুটো সবা হলে সবাই বুঝতে পারবে বিজেপি না তৃণমূল, কার সভায় কত ভিড়। এর পাশাপাশি রাজ্য সরকারের স্বাস্থ্য সাথী প্রকল্প নিয়ে কটাক্ষ করেন শুভেন্দু। সতর্কবাণী দিয়ে বলেন, কেউ যেন স্বাস্থ্য সাথী প্রকল্পের ফাঁদে না পরে, কেউ কিচ্ছু পাবে না।

একইসঙ্গে তিনি আরও বলেন, আগের নির্বাচনে হাফ হয়েছে তৃণমূল, এবারের নির্বাচনে সাফ হয়ে যাবে। শুভেন্দুর কথায়, সবুজ সাথীর সাইকেলেও কাটমানি নেয় সরকার, তাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে বাংলাকে না তুলে দিলে রাজ্যের উন্নতি হবে না, রাজ্য এগোতে পারবে না। বারবার অভিযোগ কথা হচ্ছে যে তাঁর সঙ্গে নাকি বিজেপির ডিল হয়েছে। আদতে কি ডিল হয়েছে সে ব্যাপারে এদিন ফের খোলাসা করেন শুভেন্দু। বলেন, টেট পরীক্ষার বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে, পাবলিক সার্ভিস কমিশনের খাতা বদল হবে না, এই ডিল হয়েছে ভারতীয় জনতা পার্টির সঙ্গে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
loading...
 

You May Like

প্রধানমন্ত্রীকে রাম ছাগলের সাথে তুলনা, ভাষার শালীনতা হারালেন তৃণমূলের সৌগত
শাসক দলে আবারও ভাঙন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ ৫০০ টি সংখ্যালঘু পরিবার
এপ্রিলে এরাজ্যে বিধানসভা ভোট! বাংলায় ফের আসছেন উপ নির্বাচন কমিশনার
বাংলাকে বাঁচাতে মমতাকে ক্ষমতা থেকে সরাতে হবে, বললেন কুস্তিগির যোগেশ্বর দত্ত
বিজেপিতে যোগ দিতে পারে লক্ষী রতন শুক্লা, রাজীব ব্যানার্জী ও রুদ্রনীল ঘোষ
তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দেবেন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, জল্পনা তুঙ্গে
মহারাজ সৌরভের জন্য এইমস থেকে ডাক্তার পাঠাতে চাইছেন অমিত শাহ
দুঃসংবাদ, হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়
খুব শীঘ্রই বিজেপিতে যোগদান করতে চলেছেন শুভেন্দুর বাবা শিশির অধিকারী
এই সেই ছবি যে কারনে তৃণমূলের নেতা কর্মীদের মাথা ব্যাথা