প্রধানমন্ত্রী মোদির সাথে কিম জং উনের তুলনা টানলেন মহুয়া

নিজস্ব প্রতিবেদন: এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাষণকে কটাক্ষ করে তাকে উত্তর কোরিয়ার ডিক্টেটর কিম জং উনের সঙ্গে তুলনা টানলেন তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র। মঙ্গলবার রাতে  প্রধানমন্ত্রী মোদী   দেশে অর্থনীতির হাল ফেরানোর জন্য কুড়ি লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করে বলেছিলেন চতুর্থ দফার লকডাউন আসবে নয়া রূপ ও নিয়ম নিয়ে। তার এই ভাষনে তিনি স্বনির্ভর হওয়ার কথা বলেছিলেন।

আর এই নিয়ে প্রধানমন্ত্রী মোদিকে কটাক্ষ করে একটি টুইট করেন। যেখানে তিনি লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর কথা শুনছি। উত্তর কোরিয়ায় কিম জংয়ের সঙ্গে খুব মিল খুঁজে পাচ্ছি। কিমের একটি মূল আদর্শ হল জুচ। এতে উত্তর কোরিয়াকে স্বীয় শক্তিবলে ও একজন ভগবানতুল্য নেতার নির্দেশ অনুযায়ী কাজ করে তাদেরকে বিশ্বের সকল দেশের থেকে আলাদা থাকতে হবে ও একইসঙ্গে স্বাত্যন্ত্র অস্তিত্ব তৈরী করতে হবে।

তার এই টুইটের মাধ্যমে তৃণমূলের সাংসদ মহুয়া মৈত্র কার্যত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আত্মনির্ভর ভারত গড়ার ডাককেই কার্যত বিদ্রুপ করেছেন তা বলার অপেক্ষা রাখে না। তবে এই প্রথম নয় এর আগেও বিতর্কিত মন্তব্যে করেছিলেন। এর আগে বহিরাগত চিকিৎসকদের আক্রমন করে খবরের শিরোনামে ছিলেন তিনি।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা