সুখবর ! ২০ এপ্রিল থেকে চাকদহে শিথিল হতে পারে লকডাউন

PHOTO : FACEBOOK

নিজস্ব প্রতিবেদন: মারন ভাইরাস করোনার মোকাবিলায় যে দেশে লকডাউনের সময় বাড়বে তা আগেই প্রকাশ্যে এসেছিল। এদিন আনুষ্ঠানিকভাবে তা ঘোষণা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।বাড়ানো হল লকডাউনের সময়সীমা।৩ মে পর্যন্ত চলবে এই লকডাউন।যদিও টানা ২১দিনের লকডাউনে নাজেহাল দেশবাসী, এরপর আরও লকডাউনের সময় বাড়ায় রীতিমতো অস্বস্তিতে অনেকে।তবে এরই মাঝে রয়েছে স্বস্তির খবর।

এদিন জাতির উদ্দেশ্যে ভাষণে মোদি লকডাউনের সময়সীমা বাড়ানোর পাশাপাশি ২০ এপ্রিলের পর কিছু কিছু জায়গায় লকডাউনের নিয়ম শিথিল করবেন বলে জানিয়েছেন।তার কথায় যেখানে কোন করোনা হটস্পট নেই বা নতুন করে করোনা হটস্পট তৈরি হবারও সম্ভাবনানেই সেখানে নিয়ম শিথিল করা হতে পারে। তাই স্বাভাবিকভাবে দেখতে গেলে চাকদহে ২০এপ্রিলের পর থেকে লকডাউন শিথিল হওয়ার সম্ভাবনা রয়েছে।

কেননা চাকদহে কোথাও এখনও পর্যন্ত কেউ করোনায় আক্রান্ত হন নি।আক্রান্তের সংখ্যা এখানে শুন্য।যদিও চাকদহে বেশ কয়েকটি পরিবারকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল, তবে ১৪দিন অতিক্রান্ত হওয়ার পরেও তাদের মধ্যে করোনার কোন উপসর্গ দেখা দেয় নি।এদিক  থেকে বলা যেতে পারে একপ্রকার স্বস্তিতে রয়েছে চাকদহের মানুষ।তবে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত  রাজ্যে ও কেন্দ্র সরকারের নির্দেশিকা মেনে চলতে হবে সকলকে।

 

You may Like this:

চাকদহে করোনা রোগীর সন্ধান! তৎপর প্রশাসন, চলছে থার্মাল স্ক্যানিং
করোনা আবহে রক্তের চাহিদা মেটাতে এগিয়ে এল চাকদহ ধনিচা হাইস্কুল
চুপিসারে মধ্যবিত্তদের ত্রান পৌছে দিচ্ছে অভিযান অ্যাসোসিয়েশন
চাকদহ প্রশাসনের উদ্যেগে কবিগুরুর ১৫৯তম জন্ম শতবার্ষিকী পালন
আজ থেকে মদ্যপায়ী প্রানীদের জন্যে চাকদহেও খুলবে মদের দোকান
অসামাজিক কাজের অভিযোগে গ্রেফতার তৃণমূল কাউন্সিলর-সহ তিনজন
তবলিঘি জামাতদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ যোগী আদিত্যনাথের
মমতা ব্যানার্জীর সাথে কাজ করতে চান অধির চৌধুরি
নতুন রুপে চালু প্রচেষ্টা প্রকল্প, জেনে নিন আবেদন পদ্ধতি
মুকুল রায় কে নিয়ে গেরুয়া শিবিরে শুরু হলো আবার জল্পনা