Live update: বিহার জয়ের পর দিল্লীতে প্রধানমন্ত্রী মোদির বিজয় উৎসব

#৭.১২ মিনিটে দিল্লীতে বিজেপির কার্যালয়ে এসে পৌছালেন ভারতের সর্বকালের জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চারিদিকে মুখরিত হল “ভারত মাতার জয়” আর “মোদি মোদি” ধ্বনি।মঞ্চে তাকে স্বাগত জানাল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, রক্ষামন্ত্রী রাজনাথ সিং ও স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ।#রাত ৭.২২ মিনিট বক্তব্য রাখছেন জেপি নাড্ডা। তিনি বিহারের এই জয়ের জন্য ধন্যবাদ জানালেন বিহারের সকল মানুষকে এবং এই জয়ের কৃতিত্ব দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

#রাত ৭.৩৫ মিনিট বক্তব্য রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বক্তব্যের শুরুতেই বললেন ভারত মাতার জয়।ধন্যবাদ জানালেন মহান দেশের মহান নাগরিকদের।তিনি বলেন, এই নির্বাচনী ফলাফল সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কুশলতায় সম্ভব হয়েছে। নতুন কিছু যারা করতেই চাইবে মানুষ তাদের পাশেই থাকবে। আগে আমরা ২টো আসনে ছিলাম, এখান আমরা দেশের প্রতিটি নাগরিকের মনে রয়েছি। তিনি বলেন, আজ দেশবাসী দেশ সেবার দায়িত্ব শুধুমাত্র তাদেরই দেবে যারা নিষ্ঠার সাথে, সততার সাথে দেশ সেবা করবে।সারা দেশে প্রতিটি বিষয়ে একমাত্র যে দলের প্রতি দেশের মানুষ বিশ্বাস করে সেই দল একমাত্র বিজেপি।বিহার নির্বাচনে বিজেপির সাফল্যে নিরব ভোটারা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

তিনি বলেন, এই নিরব ভোটারদের মধ্যে বেশিরভাগ মা ও বোনেরা। তারা বিজেপিকে আশির্বাদ দিয়েছে। এছাড়াও দেশের যুবক-যুবতীদের উদ্দেশ্যে বলেন, যে সমস্ত যুবক-যুবতীদের মধ্যে দেশের প্রতি ভালোবাসা তারা বিজেপিতে যোগদান করে দেশ নির্মানের কাজে সহযোগিতা করুন।তিনি আরও বলেন, অনেক রাজনৈতিক দল আছে তারা মনে করছেন আমাদের কর্মী, নেতাদের খুন করে বিজেপিকে আটকাবে তারা ভুল করছেন।এর জবাব দেশের জনগণ দেবে। 

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘নিজের নাক কেটে পরের যাত্রা ভঙ্গ করেছে বিজেপি কর্মী’, বিস্ফোরক শুভেন্দু
তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানি বলেই হেরেও মুখ্যমন্ত্রী মমতা: শুভেন্দু
ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
‘মানুষ বোকা নয়’, যশ-শ্রাবন্তী-পায়েলকে নিয়ে সমালোচনায় বিজেপি নেত্রী কাঞ্চনা
মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে বসে থাকুন, বিরোধীদের তীব্র কটাক্ষ জ্যোতিপ্রিয় র
আজ থেকে অধিবেশন, ভেবে চিন্তে আপাতত পদ্ম সারিতেই বসবেন মুকুল
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
‘পরকীয়া’য় বেশি মন রাজ্যপালের, বিতর্কিত দাবি মদন মিত্রের
ভোটার সংখ্যা ৬৭৬, কিন্তু ভোট পড়ল ৭৯৯! নন্দীগ্রামের নথি নিয়ে তোলপাড় রাজ্য