পশ্চিমবঙ্গে ‘লেডিস গ্যাংয়ের’ দাপট, ছিনতাই যুবকের মোবাইল ও নগদ টাকা

ঘটনাটি ঘটেছে উল্টোডাঙার ফুট ব্রিজের উপর। এক যুবকের মোবাইল ও টাকা লুঠ করল লেডিস গ্যাং। এরা সকলেই সোনাগাছির যৌনপল্লির বাসিন্দা। জানা যাচ্ছে, ওই লেডিস গ্যাং-এ চারজন ছিল। তারা পেশায় যৌনকর্মী। করোনা পরিস্থিতিতে তাদের রোজগার অনেক কম। তাই অতিরিক্ত রোজগারের আশার দিনে দুপুরে ছিনতাইয়ের কাজ শুরু করেছে তারা।ইতিমধ্যে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছে ওই যুবক। পুলিশ জানিয়েছে, উল্টোডাঙা ফুট ব্রিজের উপর বুধবার দুপুর আড়াইটে নাগাদ  অপেক্ষা করেছিল  চার যুবতী। যুবক রাস্তা পার হওয়ার জন্য ওই  ফুট ব্রিজের উপর দিয়েই হাঁটছিলেন।

ব্রিজ থেকে নামার আগেই ওই চার যুবতী যুবককে ঘিরে দাবি করে তাঁর কাছে যা আছে, তা দিয়ে দিতে। প্রথমে দিতে রাজি না হলে তারা যুবককে মারধর করার হুমকি দেয়।এছাড়াও পথচারীদের কাছে এবং থানায় পুলিশের কাছে যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানি করার অভিযোগ করবে বলে ভয় দেখায় ওই চার যুবতী।এসব শুনে ভয় পেয়ে যায় ওই যুবক। এরপর যুবতীরা তাঁর উপর চড়াও হয়ে দুটি দামী মোবাইল, ব্লুটুথ হেডফোন, ও মানিব্যাগ থেকে তিন হাজার টাকা ছিনতাই করে।

যুবকের মানিব্যাগে এটিএম কার্ডও ছিল। ওই যুবতীরা তাঁকে ভয় দেখিয়ে কাছেই একটি এটিএমে নিয়ে যায়। তবে তার কাছে যে ব্যাংকের এটিএম কার্ড  কাছে ছিল, তাতে টাকা ছিল না। তাই তিনি টাকা তুলতে পারেননি। অবশেষে যুবককে ছেড়ে দিয়ে চার যুবতী ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।পুলিশ এটিএমের সিসিটিভির ফুটেজের সূত্র ধরেই তদন্ত শুরু করে। তারা যে সবাই সোনাগাছির বাসিন্দা কথা প্রসঙ্গে যুবতীরা যুবককে জানিয়ে দেওয়ায় তদন্তের ক্ষেত্রে পুলিশের সুবিধা হয়েছে। ইতিমধ্যে সোনাগাছি থেকে চার যুবতী রিঙ্কু বিশ্বাস, ঝরনা সরকার, সুন্দরী দাস ও ঝরনা সাহাকে গ্রেফতার করেছে মানিকতলা থানার পুলিশ। লুঠপাট করা জিনিসগুলিও তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

ঠাঁই নেই কেন্দ্রীয় মন্ত্রিসভায়, রাজ্য যুব মোর্চার পদ থেকে ইস্তফা সৌমিত্রর
হোয়াটসঅ্যাপ এর বার্তা ফাঁস করে ষড়যন্ত্রর প্রমাণ দিলেন দেবাংশু !
‘রাজ ভবনে কেন দেবাঞ্জনের দেহরক্ষী?’রাজ্যপালের সঙ্গে ছবি প্রকাশ করে তোপ তৃণমূলের
১৫০টির বেশি পরিবারের হাতে ত্রান তুলে দিলেন শালতোড়ার বিধায়ক চন্দনা বাউড়ি
পাগল ছাড়া মুখ্যমন্ত্রী মমতাকে কেউ বিশ্বাস করেননা - মমতাকে ফের আক্রমণ দিলীপের
‘কালো কুকুর চিৎকার করে’, ধনখড় প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য মদন মিত্রের
"কে সুজাতা? কোনো স্ট্যান্ডার্ড নেই। পাগলের মত সবসময় বকে যায়।"-বৈশাখী
‘আমরা কর্মীদের নিরাপত্তা দিতে পারছিনা, তাই দল ছেড়ে যাচ্ছে’ : দিলীপ
কালিয়াচক কাণ্ডে নয়া মোড়! ক্রমশ রহস্য ঘনীভূত হচ্ছে
বাংলায় চাকরি নেই, তাই মানুষ গুজরাত-মহারাষ্ট্রে ছুটছে: দিলীপ