করোনায় মৃতের সংখ্যা ধামাচাপা দেওয়ার চেষ্টায় মমতা !

নিজস্ব প্রতিবেদন: সারা দেশ জুড়ে করোনার মৃতের সংখ্যা বেড়েই চলেছে।তবে এ রাজ্যে ঠিক কতজন মারা গেছে তা নিয়ে ইতিমধ্যে দ্বন্দের সৃষ্টি হয়েছে। অভিযোগ উঠছে মমতা সরকার করোনায় মৃতের সংখ্যা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।শুধু তাই নয় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া সত্ত্বেও অনেককে রাখা হচ্ছে জেনারেল বেডে। এই নিয়ে একই সুরে সরব হয়েছেন এ রাজ্যের শাসক বিরোধী দল তথা বিজেপি ও সিপিআইএম।

বৃহস্পতিবার সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র টুইটারে মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে লেখেন্,  নিউমোনিয়া,কিডনি ফেলের জন্য করোনা  জনিত মৃত্যু হয়।এটা উল্টে দিলে বিপদ। বেআইনি হস্তক্ষেপ, মৃত্যুর কারণ মুখ্যমন্ত্রী নন, চিকিৎসক লেখেন। রোগ চেপে রাখলে আরো বাড়ে।অবশ্য এর আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও একই রকম অভিযোগ করেছিলেন। তিনি জানিয়েছিলেন, করোনায় কোন ব্যক্তির সংক্রমণ থেকে শুরু করে করোনায় আক্রান্ত মৃতের সঠিক তথ্য দিচ্ছে না সরকার।

তবে বলে রাখি, মমতা সরকারের বিরুদ্ধে নতুন করে এমন  অভিযোগ ওঠাই স্বাভাবিক। কেননা বৃহস্পতিবার রাজ্য সরকারের গঠিত বিশেষজ্ঞ কমিটি  জানিয়েছিল করোনায় মৃতের সংখ্যা ৭, কিন্তু তার কয়েক ঘন্টা পরই বিশেষজ্ঞ কমিটির দেওয়া তথ্য খারিজ করে নতুন তথ্য দেয় রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা। তিনি জানিয়েছেন রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ৫৩ নয়, ৩৪ এবং করোনায় মারা গেছে মাত্র ৩জন। বাকী ৪জন মারা গেছেন অন্য  অসুখে। ফলে স্বাভাবিক ভাবেই এ রাজ্যে ঠিক কতজন মারা গেছে তা নিয়ে দ্বন্দের সৃষ্টি হয়েছে।

 

You may Like this:

CESC'র সঙ্গে মমতার 13000 কোটি টাকার দুর্নীতির অভিযোগ মুকুলের
আমফান বিপর্যয় মোকাবেলায় মমতা নয়, মোদির উপর আস্থা অধীরের
আসছে কেন্দ্রীয় পর্যবেক্ষক দল, রাজ্যকে আরও আর্থিক সহায়তা কেন্দ্রের
যান্ত্রিক ত্রুটি নয়, রাজরোষে বন্ধ কলকাতা নিউজ! জানাল চ্যানেল কর্তৃপক্ষ
চোখ রাঙাচ্ছে আমফান, ২১ বছর পর ইতিহাসের পুনরাবৃত্তি !
অভিনব উদ্যেগ, যাদবপুরে বিনা পয়সায় চালু সিপিএমের সব্জি বাজার
ভোট হলেই পরিযায়ীরা মূখ্যমন্ত্রীকে বহিস্কার করবে, বিস্ফোরক ভারতী
মূখ্যমন্ত্রী কেন্দ্রীয় অনুদান খরচের হিসাব দেন না, অভিযোগ দিলিপের
সিপিএমের কাছে শেষ পর্যন্ত মাথা নোয়াতে বাধ্য হল নব্বান্ন
কোলকাতায় শুরু হতে চলেছে মেট্রো পরিষেবা