গাঁজার নেশায় ডুবে ছিলাম, ‘দেশের মাটি’ দিয়ে কামব্যাক করে বললেন রাহুল

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেতা হলেন রাহুল ব্যানার্জী। বাংলা টলিউডে তিনি ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। প্রথম ছবিই খুব হিট হয়েছিল। এরপর অভিনেতাকে পিছনে ঘুরে তাকাতে হয়নি। তারপর আরো কিছু ছবিতে অভিনয় করেন রাহুল।

তারপর থেকে রাহুল ধারাবাহিকে অভিনয় করতে শুরু করেন। অভিনেতাকে দেখা যায় ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে। এই ধারাবাহিকের মাধ্যমে রাহুল বিপুল জনপ্রিয়তা লাভ করেন। তারপর অভিনেতা সান বাংলায় ‘আয় খুকু আয়’ ধারাবাহিকে অভিনয় করেন। তারপর ছিলেন দীর্ঘ বিরতিতে। এরপর আবার ফিরে আসেন অভিনেতা ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে। তবে এবারে নায়কের ভূমিকায় না পাশ্ববর্তী চরিত্রে ফিরেছেন তিনি। তবে এই ধারাবাহিকেও তার অভিনয় প্রশংসনীয়।

অভিনেতা রাহুলকে সম্প্রতি একটি সাক্ষাৎকারে প্রশ্ন করা হয়েছিল যে, রাহুল ডেবিউ ছবিতেই নায়ক হিসাবে জনপ্রিয়তা পেয়েছিলেন পরবর্তীতে তিনি হঠাৎ করে হারিয়ে গিয়েছেন কেন? এর উত্তরে অভিনেতা জানান যে এখানে দোষটা তার নিজেরই। বাবা চলে যাওয়ার পর তিনি গাঁজার নেশায় ডুবে গিয়েছিলেন তিনি। বাবাকে হারিয়ে খারাপ পথে পা দিয়েছিলেন। আর তাতেই মূল‍্যবান সময় নষ্ট করেছিলেন। কিন্তু এবারতে তিনি ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে তিনি কামব্যাক করেন। তবে এই ধারাবাহিকে প্রধান নায়কের চরিত্রে অভিনয় না করলেও মানুষের মন জয় করে নিয়েছেন।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article