ঘরে হাউহাউ করে কাঁদছি ,কী উত্তর দেব মুখ্যমন্ত্রী এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে

বিধায়ক হওয়ার পরই নাকি স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের দাবি-দাওয়ার ডালি উপচে পড়েছিল, বিস্ফোরক অভিযোগ করলেন কাঞ্চন মল্লিক । একদিকে যখন অভিনেতার বিরুদ্ধে মদ্যপ অবস্থায় গালি-গালাজ করার অভিযোগ এনেছেন স্ত্রী। অন্যদিকে তখন বিতর্কের মাঝে মুখ খুললেন কাঞ্চন। তাঁর সপাট মন্তব্য, বিধায়ক হওয়ার পর তাঁর কাছে একাধিক দাবি করে বসেছিলেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায় । “মাসে মাসে সাড়ে ৩ লক্ষ টাকা দিতে হবে। চাকরি পাইয়ে দিতে হবে ছেলের আয়ার ভাইকে..” এহেন নানা আবদার নাকি পিঙ্কি করে বসেছিলেন। যা মেটানো কাঞ্চনের পক্ষে অসম্ভবপর হয়ে উঠেছিল।

সদ্য এক সংবাদমাধ্যমের কাছে কাঞ্চন এই প্রসঙ্গে মুখ খুলেছেন। তিনি জানান, লোক হাসাতে হাসাতে আজ একলা ঘরে বসে হাউ হাউ করে কেঁদে চলেছেন অভিনেতা খোদ। কিন্তু এই পরিস্থিতিতেও তাঁকে দেখার কেউ নেই! তাঁর আক্ষেপ, এইধরণের কুৎসা রটলে সমাজ সাধারণত পুরুষের দিকেই আঙুল তোলে। কিন্তু পুরুষদেরও তো কান্না পায়! সেটা কে বুঝবে? লজ্জায় মাথা নিচু হয়ে গিয়েছে দলের কাছে। রাস্তায় বেরনো তো দূরঅস্ত, লোকের মুখের দিকে তাকিয়ে কথাও বলতে পারছেন না।

কাঞ্চনের প্রশ্ন, কী উত্তর দেবেন তিনি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে? যাঁরা কিনা ভরসা করে একটি কেন্দ্রের বিধায়ক পদে প্রার্থী করেছিলেন কাঞ্চনকে। আজ মানুষের ভালবাসায় জিতে তিনি বিধায়ক। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে এমন কাদা ছোড়াছুঁড়ি হওয়ায় প্রশাসনিক স্তরে তিনি মুখ দেখাতে পারছেন না! দাবি অভিনেতার। এমনভাবে নেত্রীর কাছে ছোট করার কি কোনও প্রয়োজন ছিল? প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন কাঞ্চন মল্লিক।

পাশাপাশি স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পরকীয়া করার অভিযোগও তুলেছেন তিনি। অভিনেতার কথায়, কোথাও শ্রীময়ী চট্টোরাজের সঙ্গে তাঁর নাম জড়িয়ে মিথ্যে দোষারোপ করতে গিয়ে পিঙ্কি নিজেই নিজের জীবনের সত্যিটা সামনে এনে ফেললেন না তো! কাঞ্চন বিধায়ক হওয়ার পর নাকি একাধিক দাবি-দাওয়া সামনে রেখেছিলেন অভিনেত্রী পিঙ্কি। সেই প্রেক্ষিতেই অভিনেতা জানান, তিনি বিধায়ক হলেও আজও ছা-পোষা একজন অভিনেতা। তাঁর পক্ষে এত দাবি মেটানো অসম্ভব।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

‘মুখে কিছু না বললেও আর কতদিন টানতে পারবো জানি না’, করুণ পোস্ট ‘ভিলেন’ সুমিতের
অভিনেতা নয়, বডিবিল্ডারই হতে চেয়েছিলেন রবি ঘোষ
১৫ বছরের দাম্পত্যে ইতি টানছেন আমির-কিরণ
কঠিন লড়াইয়ের মধ্যেও হার না মেনে মানুষকে হাসানোর নাম শুভাশিস
‘শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণায় ভুগেছি’, সুস্থ হয়ে ওঠার পর বললেন মিমি
শ্রাবন্তীর ব্যথায় কাতর! কন্ডোমের মধ্যে হৃদয় ভরে কী বলতে চাইলেন রোশন!
চুরির দায়ে গ্রেফতার হলেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা
আর ‘‌বোনুয়া’‌ নন?‌ নুসরত প্রসঙ্গ উঠতেই এড়িয়ে গেলেন মিমি
মৌ বৌদি’ মনামীর বিছানায় কিলবিল করে উঠলো কেউটে সাপ, ভাইরাল ভিডিও!
মাকে হারিয়ে শূন্যতার মাঝে ‘খড়কুটো’-এর পুটু পিসি, আবেগঘন পোস্ট অভিনেত্রীর