বাংলাদেশের জাতীয় পার্টি তে বড় পদ পেলেন অভিনেতা হিরো আলম

নিজস্ব প্রতিবেদন : গত বছর ডিসেম্বর মাসে রাজনীতিতে অভিষেক হয়েছে । নির্দল প্রার্থী হিসাবে ভোটে লড়েছিলেন তিনি। মাত্র্ 438 টি ভোট পেয়ে জামানত  জব্দ হয় তার। তবে এবার বাংলাদেশের জাতীয় পার্টিতে বড় পদ পেলেন আশরাফুল আলম সইদ ওরফে হিরো আলম। জাতীয় পার্টির সাংস্কৃতিক শাখার কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদকের (সাংগঠনিক) পদ পেলেন তিনি। বৃহস্পতিবারই এই পদে বসানো হয়েছে তাঁকে।

গতবছর ডিসেম্বরে বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্দল প্রার্থী হিসেবে বগুড়া-৪  নম্বর কেন্দ্র থেকে লড়াইয়ে নেমেছিলেন আলম। রাজনীতিতে যোগ দিয়ে বেশ আশাবাদী ছিলেন তিনি। তবে, ফলপ্রকাশের পর তাঁর রাজনীতির ময়দানে নামার  আবেগ ধূলিসাৎ হয়ে যায়। কেননা, মাত্র ৬৩৮টি ভোট পান তিনি। প্রথমে নির্বাচন লড়ার জন্য জাতীয় পার্টিতে মনোনয়নপত্র জমা দিলেও  টিকিট না পেয়ে  নির্দল প্রার্থী হিসেবে লড়েন।

জানা যাচ্ছে, চলতি বছরে পয়লা  মে  হিরো আলম জাতীয় পার্টিতে যোগদান করে দলের প্রাথমিক সদস্য পদ পেয়েছিলেন। এরপরই  বৃহস্পতিবার তাঁর কাঁধে চাপল গুরুদায়িত্ব। এপ্রসঙ্গে অভিনেতা হিরো আলম জানান, অভিনয় জগতে থাকার দরুন মাসুদ পারভেজ ওরফে সোহেল রানার সঙ্গে তাঁর ভাল সম্পর্ক রয়েছে।  তাঁর অনুপ্রেরণাতেই আলম জাতীয় সাংস্কৃতিক দলে যোগ দেন। পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম.এ রজ্জাক খানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আলমের সহ-সম্পাদক পদে যোগ দেওয়ার খবর জানা যায়।