অবিকল মানুষের মত দরদাম করে বাজারে ফল বিক্রি করছে এক হনুমান

টিভির পর্দা ছেড়ে মানুষের কাছে এখন আপন হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া। আর সোশ্যাল মিডিয়ায় চোখ রেখে বিভিন্ন ভাইরাল ভিডিও দেখে মানুষের দিন কাটে এখন দারুন ভাবে। সোশ্যাল মিডিয়ায় মানুষের প্রতিভা, পশুপাখিদের কাণ্ডকারখানা সমস্তই কয়েক মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বর্তমান প্রজন্ম অনেক বেশি সোশ্যাল মিডিয়াতে আসক্ত। তবে এতে যে সবসময় খারাপ হচ্ছে তা নয়, অনেক ক্ষেত্রে এই সোশ্যাল মিডিয়ায় যদি না থাকতো তাহলে আমরা অনেক কিছুই জানতে পারতাম না আমাদের অনেক তথ্য অজানা রয়ে যেত, জীবন-জীবিকা স্তব্ধ হয়ে যেত। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনিই নতুন নতুন কিছু ভিডিও ভাইরাল হয়। যেমন এমনই একটি ভিডিও কিছু দিন আগে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছিল যে কয়েকটি বাদর একটি বিল্ডিং এর ছাদ থেকে ঝুলে ঝুলে সামনের কাছে আসছিল। ইতিমধ্যে আবারো একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, এক যুবক বাজার করতে গিয়েছেন তার দুটি বাঁদর কে নিয়ে। সে একটি ফলের দোকানে গিয়েছে ফল কেনার জন্য। এরপর সেই যুবক তার বাদরটি কে যে যে ফল দিতে বলছে বাদরটি তাকে সেই সেই ফলই দিচ্ছে। আবার রীতিমতো দরদাম ও করছে বলা যায় এবং ফল কেনার শেষে সে তার জন্যও ফল কেনার আবদার করে বসে। এই ভিডিওটি দেখে সবাই খুবই অবাক হয়েছেন।

 

 

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article