চাকদহর গর্ব ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন অনুষ্কা শর্মা!

ক্রিকেটের দিক থেকেও ভারত এগিয়ে আছে। বহু ভারতীয় ক্রিকেটাররা নিজেদের যোগ্যতায় ক্রিকেটের দুনিয়ায় নিজেদের নাম তৈরী করেছেন। তবে বাঙালি ক্রিকেটারের মধ্যে অন্যতম হল সৌরভ গাঙ্গুলি ও মহিলা ক্রিকেটারের নাম বলতে গেলে ঝুলন গোস্বামীর নাম বলতেই হবে। শোনা যাচ্ছে যে ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এর আগেও অন্যান্য ক্রিকেটারের বৈপিক তৈরী হয়েছিল বলিউডে। তারমধ্যে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির বায়োপিক যথেষ্ট সুনাম অর্জন করেছে। তাহলে এবার কি সত্যি ঝুলন গোস্বামী বায়োপিক মাঠে গড়াতে চলেছে? উল্লেখ্য যে, ৪১ বছর বয়সী ঝুলন গোস্বামী বর্তমানে ইংল্যান্ড সফরে আছেন।

মহিলা হিসেবে তিনি ভারতীয়ের গর্ব। ২০০২-এ ভারতীয় দলে অন্তর্ভুক্ত হন। ২০২০ সালে কলকাতা ইডেন গার্ডেন্সে ঝুলন গোস্বামী সাথে ভারতীয় দলের জার্সি পরে ঘুরতে দেখা গিয়েছিল অনুষ্কা শর্মা কে।একটি সংবাদ মাধ্যম থেকে জানা যাচ্ছে, এ বছরের শেষের দিক থেকে বায়োপিক এর কাজ শুরু হতে পারে। তবে কাজ শুরু করার আগে বিরাট কোহলির সহধর্মিনী বলিউড অভিনেত্রী সমস্ত রকম বাধানিষেধের প্রক্রিয়াগুলো খতিয়ে দেখতে চান।

ডানহাতি এই ফাস্ট বোলার ভারতের হয়ে করেছেন একের পর এক বিশ্বরেকর্ড। তাই তার বায়োপিক হতে পারে তার কোনো সন্দেহ নেই। উল্লেখ্য এই যে, ভারতের হয়ে ঝুলন গোস্বামী ২৩৬টি টেস্ট উইকেট এবং একদিনের ম্যাচে ৫৬টি উইকেট সংগ্রহ করেছেন। ভারতের হয়ে ম্যাচ খেলার জন্য ঝুলন গোস্বামী বর্তমানে ইংল্যান্ডে আছেন। সেখানে টেস্ট ম্যাচে ড্র করে ভারতীয় মহিলা ক্রিকেট টিম। এছাড়া ৩টি একদিনের ম্যাচে ২-১ ব্যবধানে পরাজিত হয় ভারতীয় মহিলা ক্রিকেট টিম। চলতি মাসের ৯ তারিখ থেকে শুরু হতে চলেছে ভারত বনাম ইংল্যান্ড এর মধ্যে ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। তবে তার বায়োপিক তৈরী হাওর গুঞ্জন ভেসে আসছে কিন্তু আদতে কবে হবে সেটিই দেখার অপেক্ষা।

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article