ফুটন্ত গরম তেলে নিজ হাত দিয়ে নেড়েচেড়ে ভাজেন বেগুনি, সমুচা

এই দুনিয়াতে অনেক আজব ও অদ্ভুত মানুষ দেখতে পাওয়া যায়। তাদের মধ্যে রয়েছে কিছু ভিন্নধর্মী মানুষ যারা সম্পূর্ণ অন্য সব  মানুষের থেকে আলাদা। কিছু মানুষ আলাদা হয় তার কর্ম দক্ষতার কারণে আবার কিছু মানুষ  তার ব্যক্তিত্বের কারণে। এমন একজন মানুষ বাংলাদেশে আছে যে নিজের প্রতিভা দ্বারা আলাদা হয়েছে সকল মানুষ থেকে। তার প্রতিভা কারণে সে সকলের অবাক হওয়ার কারণ হয়েছে বটে। আজেকে কথা বলব আজব গুনের অধিকারী সাতক্ষীরার সুনিল দাশকে নিয়ে!

যিনি একটি আজব গুণের কারণে নিজেকে সকল সাধারণ মানুষ থেকে একজন আলাদা মানুষের রূপান্তরিত করেছে। সে একজন সাধারন মানুষের থেকে সম্পূর্ণ অসাধারণ হয়ে দেখিয়েছে। তার এই কর্মকান্ডের সকল কে অবাক করেছেন।তার এমন একটি গুণ হচ্ছে সে ফুটন্ত গরম তেলের মধ্যে নিজের সাধারণ হাত দিয়ে পেঁয়াজু ,বেগুনি, সমুচা বানিয়ে থাকে। তার এই গুণগুলো সকলকে ভাবাচ্ছে বারবার। তার এই প্রতিভাটি একজন সাংবাদিক দেখে তার ভিডিও করে ইন্টারনেটে দেওয়া মাত্রই ইন্টারনেটজুড়ে তার এই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। সকলেই তার এই কর্মকান্ডের প্রশংসা করছে। সকলে তাকে দিচ্ছে আশীর্বাদ। সকলের মনে করছে তার এই গুণটি উপরওলার দেওয়ার আশীর্বাদ।

তার এই প্রতিভাটি একজন সাংবাদিক ভিডিও করে নিয়ে সে সাংবাদিকের ফেসবুক অ্যাকাউন্টে আপলোড করলে মুহুর্তের মধ্যে তার এই গুণের কথা দিয়ে সকলের কাছে জানাজানি হয়ে যায়। তিনি বলেন,এটি তিনি উপরওয়ালার কাছে থেকে আশীর্বাদ হিসেবে পেয়েছে । এই কর্মকাণ্ডে তার কোন ধরনের ক্ষয়ক্ষতি হয়নি বরং তার এই অদ্ভুত কাজটি করতে সকলে দেখতে আসে।

 

হ্যাঁ, আমি অনুদান দিতে ইচ্ছুক

    You May Like this Article
 

You May Like

স্ত্রীর সঙ্গে হাঁপিয়ে গিয়েছেন, বিয়ের পর প্রথম বারের জন‍্য মুখ খুললেন অনির্বাণ
রোশন নয়, আবার নতুন ভাবে প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবস্তী
Oh My God!১ টাকার পুরনো নোট আপনাকে করবে লাখপতি, জানুন বিস্তারিত
দুটি অস্ত্রপ্রোচারের পরেও গ্রাজুয়েট, জানুন ঋতাভরীর কঠিন লড়াইয়ের গল্প
‘মহিলারা দাপিয়ে বাঁচতে জানে’, অভিনেত্রী থেকে Zomatoডেলিভারি
আলাপন বন্দ্যোপাধ্যায়ের কর্মজীবন অনুপ্রেরণা দেবে আপনাকেও
করোনা আক্রান্ত শ্বশুরকে পিঠে নিয়ে চিকিৎসার উদ্দেশে রওনা দিল বউমা
3 ফুট উচ্চতার আরতি প্রতিকূলতা পেরিয়ে ভারতের প্রথম বামন IAS অফিসার
এই বয়সে পরিবারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ছোট্ট এই খুদে
জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচলেন দুই সুন্দরী মহিলা পুলিশ, ভাইরাল ভিডিও