ফেক ফেমিনিস্ট ! নেটিজেনদের রোষের মুখে অভিনেত্রী নেহা ধুপিয়া

নিজস্ব প্রতিবেদন: এমটিভি রোডিজ রেভোলিউশনের পুরানো একটি ভিডিও ক্লিপ যা নতুন করে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠেছে।এই ভিডিও ঘিরে আলোচনার কেন্দ্রে রয়েছেন অভিনেত্রী নেহা ধুপিয়া যিনি এমটিভি রোডিজ রেভোলিউশন শো-এর অন্যতম বিচারক।পুরানো এই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে নেহা ধুপিয়া প্রেমিককে ধোকা দেওয়া এমন এক মেয়ের পক্ষ নিয়ে বলছেন।আর তাতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন তিনি।

আসলে এই শো-এর একজন প্রতিযোগী বলেছিলেন তার প্রেমিকা সে বাদে আরও ৫জনের সাথে সম্পর্কে রয়েছে।আর সেই কারনেই সব ছেলেকে ডেকে তাদের সামনে তার প্রেমিককে থাপ্পর মারে। এরপরই নেহা ধুপিয়ার প্রতিক্রিয়া দেন। তিনি বলেন , এটি সম্পূর্ণ মেয়েটির পছন্দ যে সে কার সাথে থাকবে। কিন্তু থাপ্পর মারার অধিকার কোন ছেলের নেই।আর এখানেই আপত্তি নেটিজেনদের ।এমনকি তাকে ফেক ফেমিনিষ্ট আখ্যাও দেওয়া হয়।

যদিও অনেকে একমত হয়েছেন যে মহিলাদের বিরুদ্ধে সহিংসতা ঠিক ছিল না, তবে তারা মেয়েদের লয়ালিটি নিয়ে নেহার সাথে একমত নন।তবে ইতিমধ্যেই নেহাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মেমস, মজার এডিটিং এবং কৌতুকে ভরে গেছে।শুধু তাই নয় ভিডিও ক্লিপেও এডিটিং করে ছড়িয়ে দেওয়া হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।এমনই কিছু অনলাইনে ছড়িয়ে পড়া নেটিজেনদের প্রতিক্রিয়া নীচে দেওয়া হল –

 

 

 
1+